The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

ইন্দোনেশিয়ান তরুণীকে ১০১ টাকা দেনমোহরে বিয়ে করলেন পটুয়াখালীর ইমরান

ভালোবেসে পটুয়াখালীর বাউফলের দাসপাড়া ইউনিয়নের খাজুর বাড়িয়া গ্রামের প্রেমিক ইমরান হোসেনের (২৫) কাছে ছুটে আসেন ইন্দোনেশিয়ান তরুণী নিকি উল ফিয়া (২৩)।

বুধবার (১ মার্চ) পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আইনজীবীর মাধ্যমে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে এক ডলারের মান অনুযায়ী ১০১ টাকা দেনমোহরে নিকিকে বিয়ে করেন ইমরান।

রাত ৮টার দিকে স্থানীয় মসজিদের ইমাম মাওলানা শহিদুল ইসলাম এই যুগলের বিয়ে পড়ান। বৃহস্পতিবার (২ মার্চ) তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জানা গেছে, ইমরান হোসেন বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নে দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে তিনি ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। আর নিকি উল ফিয়া ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতোর মেয়ে। তার মায়ের নাম শ্রীআনি।

গত সোমবার (২৭ ফেব্রুয়ারি) একটি ফ্লাইটে বাংলাদেশে আসেন ওই তরুণী। ঢাকা থেকে লঞ্চযোগে বুধবার সকালে পটুয়াখালীতে আসেন নিকি। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আইনি প্রক্রিয়া শেষ করে বাড়িতে ইসলামী রীতি অনুযায়ী ১০১ টাকা দেনমোহর ধার্য করে তাদের বিয়ে সম্পন্ন হয়।

ইন্দোনেশিয়ান তরুণী নিকি উল ফিয়া বলেন, বাংলাদেশ আমার কাছে খুব ভালো লেগেছে। আজকের দিনের জন্য আমি খুব খুশি। আমি সারা জীবন বাংলাদেশ থেকে যাব।

ইমরানের মামা কবির বলেন, পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়েছে। তাদের ইচ্ছা অনুযায়ী এই দেনমোহর ধার্য করা হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.