The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪

আমাকে হাগ দিয়েছেন অর্জুন, মন ভরে গেছে: মিথিলা

বলিউড অভিনেতা অর্জুন রামপাল। বাংলাদেশেও যার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী। গত ৭ই জুন সকালে একটি নতুন পণ্যের উদ্বোধনী ফ্যাশন শোতে অংশ নিতে ঢাকায় এসেছিলেন তিনি।

এদিন সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ওই শোয়ের শো-স্টপার হিসেবে অংশ নেন অর্জুন। নীল টপস, কালো প্যান্ট আর সোনালি রঙের কারুকাজ করা কালো কোটে মঞ্চে ওঠেন অভিনেতা। ওই শোতে মডেল হিসেবে মঞ্চে হাঁটেন মডেল ও অভিনেত্রী তানজিয়া মিথিলা। আর তখনই অর্জুনের সঙ্গে দেখা ও কথা বলার সুযোগ হয় তার।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে অর্জুনের সঙ্গে দেখা ও কথা বলার সেই অনভূতি প্রকাশ করেন মিথিলা। এ সময় অভিনেত্রী জানান, অর্জুন তার ছোটবেলার ক্রাশ, কথাটা শুনে নাকি হেসে দেন এই অভিনেতা।

মিথিলা বলেন, আমার ছোটবেলার ক্রাশ অর্জুন। এভাবে সামনা-সামনি দেখা হবে, কথা হবে ভাবিনি কখনও। সিনেমায় যেমন স্মার্ট ও সুন্দর লাগে তাকে, বাস্তবেও তিনি ঠিক তেমনই সুন্দর, স্মার্ট ও অনেক লম্বা। আমাকে হাগ দিয়েছেন অর্জুন, মন ভরে গেছে।

অর্জুনের সঙ্গে প্রায় ১০ মিনিট কথা হয়েছে জানিয়ে তিনি বলেন, যখন বললাম সে আমার ছোটবেলার ক্রাশ, শুনে হেসে দিলেন অর্জুন। আমি মিস ইউনিভার্স বাংলাদেশ, মডেলিং করি, বলিউডের রোহিঙ্গা সিনেমায় কাজ করেছি, এসব তাকে বলার পর শুনে খুব প্রশংসা করলেন আমার।

অভিনেত্রী আরও বলেন, আমার বলিউডের সিনেমার নির্মাতা হায়দার খানকেও তিনি চেনেন এবং বলিউডে আরও ছবিতে কাজ করতে শুভকামনা জানিয়েছন আমাকে। আমিও মডেলিং দিয়ে শুরু করেছি, তারও বলিউডের যাত্রাটা মডেলিং দিয়েই। সেই বিষয়ও অর্জুন স্মরণ করলেন আলাপ করার সময়।

মিথিলা আরও বলেন, বাংলাদেশ নিয়েও অর্জুন অনেক প্রশংসা করেছেন। বাংলাদেশের মানুষ তার পছন্দ। এখানকার মানুষের আতিথেয়তা অনেক বেশি, সে কথাও বলেছেন সে। একটা পর্যায়ে তিনি বলেন, এর আগেও বাংলাদেশে এসেছেন। এবার এসে বাংলাদেশকে অনেক ভালো অনুভব হচ্ছে তার।

প্রসঙ্গত, এর আগে ২০১০ সালে একটি কনসার্টে অংশ নিতে ঢাকায় এসেছিলেন অর্জুন। সেসময় তার সঙ্গী হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান ও অভিনেত্রী রানী মুখার্জি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.