আন্তর্জাতিক সংস্থায় ঢাকায় চাকরি, বেতন প্রায় এক লাখ

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা অ্যাকশন কন্ট্রি লা ফেইম (এসিএফ) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে এমএইচপিএসএসঅ্যান্ডপি প্রোগ্রামে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: মেন্টাল হেলথ সাইকোসোশ্যাল সাপোর্ট অ্যান্ড প্রোটেকশন ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার
প্রোগ্রাম: এমএইচপিএসএসঅ্যান্ডপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: সাইকোলজি (কাউন্সেলিং, ক্লিনিক্যাল, এডুকেশনাল ও ডেভেলপমেন্টাল) বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। মেন্টাল হেলথ অ্যান্ড সাইকোসোশ্যাল প্রোগ্রামে কোর্সওয়ার্ক থাকতে হবে। এমএইচপিএসএস/সাইকোলজিক্যাল সেক্টর/জিবিভি সেক্টরে প্রজেক্ট ম্যানেজমেন্ট, টিম ম্যানেজমেন্ট ও মনিটরিং অ্যান্ড ইভল্যুশনে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএইচপিএসএস/ক্লিনিক্যাল সাইকোলজি/সিবিটি/কেয়ার প্র্যাকটিস/চাইল্ড প্রোটেকশন/জিবিভিতে দক্ষতা থাকতে হবে। ইভারজেন্সি সেটিংস/বাস্তুচ্যুত মানুষদের নিয়ে প্রোগ্রাম সম্পর্কে জানাশোনা থাকতে হবে। ক্যাপাসিটি বিল্ডিং, প্রজেক্ট সাইকেল ম্যানেজমেন্ট/এমঅ্যান্ডই/রিপোর্টিংয়ে পারদর্শী হতে হবে।

কাজের ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৯৩,৬৯৯ টাকা। এ ছাড়া বছরে দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বছরে ১ লাখ ২০ হাজার টাকার স্বাস্থ্যসুবিধা, জীবনবিমা, ২৬ সপ্তাহের মাতৃত্বকালীন ছুটি, মাতৃত্বকালীন তিনটি মূল বেতনের সমপরিমাণ আর্থিক সুবিধা, বছরে এক মাস সবেতন অসুস্থতাজনিত ছুটি, বিয়ে ও সন্তান জন্মের সময় ভাতা, বিয়ে ও পিতৃত্বকালীন ছুটির সুবিধা রয়েছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৮ আগস্ট ২০২২।