আন্তর্জাতিক সংস্থায় চাকরি, মাসে বেতন প্রায় ৪ লাখ

যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা মুসলিম এইড বাংলাদেশে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি বাংলাদেশে ‘কান্ট্রি ডিরেক্টর’ পদে লোক নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: কান্ট্রি ডিরেক্টর
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীর সংশ্লিষ্ট বিষয়ে মাস্টার্স পাস বা সমমান ডিগ্রি থাকতে হবে। ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট বা ম্যানেজমেন্ট বিষয়ে সনদ থাকতে হবে। কোনো আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় রিজিওনাল ডিরেক্টর বা কান্ট্রি ডিরেক্টর হিসেবে ন্যূনতম ৫ বছর চাকরির অভিজ্ঞতা বা সিনিয়র পজিশনের কর্মকর্তা হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। উন্নয়নশীল দেশ, বিশেষ করে দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট, প্রোগ্রাম ম্যানেজমেন্টসহ ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট ওয়ার্ক সম্পর্কে ধারণা থাকতে হবে।

কাজের ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
বেতন: বছরে ৪০,০০০ পাউন্ড (প্রায় ৪৬ লাখ ৭৮ হাজার ৩২ টাকা)।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের মুসলিম এইডের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। এরপর নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে APPLY FOR THIS ROLE-এ ক্লিক করে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে recruitment@muslimaid.org ঠিকানায় ই–মেইল করা যাবে। সে ক্ষেত্রে সাবজেক্টে লিখতে হবে CD Bangladesh।

আবেদনের শেষ তারিখ: ২৩ জানুয়ারি ২০২২।