The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন প্রায় দেড় লাখ

কানাডাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা নিউট্রিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি বাংলাদেশে একাধিক পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

১. পদের নাম: প্রোগ্রাম অফিসার, অ্যাডোলেসেন্টস অ্যান্ড উইমেনস হেলথ অ্যান্ড নিউট্রিশন, বাংলাদেশ
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক হেলথ, নিউট্রিশন, মেডিসিন, হেলথ সিস্টেম ম্যানেজমেন্ট, ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। দেশি বা বিদেশি সংস্থায় পাবলিক হেলথ প্রফেশনাল ও নিউট্রিশন এক্সপার্ট হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া উন্নয়ন সংস্থায় নানা প্রজেক্ট ম্যানেজিং ও বাস্তবায়নের অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির ধরন: স্থায়ী
কর্মস্থল: ঢাকা
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ৪৬ হাজার ৫৮৩ টাকা (বার্ষিক ১৭ লাখ ৫৯ হাজার ৭ টাকা)। এ ছাড়া স্বাস্থ্যসুবিধা, সরকারি ছুটি ছাড়াও বছরে চার সপ্তাহ ছুটির সুবিধা রয়েছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে গিয়ে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ১৩ মে ২০২২।

২. পদের নাম: অ্যাডভোকেসি অ্যান্ড কমিউনিকেশনস অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারন্যাশনাল রিলেশনস, ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট, গণযোগাযোগ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। দেশি বা বিদেশি সংস্থায় অ্যাডভোকেসি অ্যান্ড কমিউনিকেশনসে অন্তত ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। গভর্নমেন্ট রিলেশনস, অ্যাডভোকেসি, কমিউনিকেশনস, স্টেকহোল্ডার রিলেশন বা পার্টনারশিপে অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল ও যোগাযোগে দক্ষ হতে হবে।

চাকরির ধরন: স্থায়ী
কর্মস্থল: ঢাকা
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ৩৪ হাজার ৮৬৩ টাকা (বার্ষিক ১৬ লাখ ১৮ হাজার ৩৫৭ টাকা)। এ ছাড়া স্বাস্থ্যসুবিধা, সরকারি ছুটি ছাড়াও বছরে চার সপ্তাহ ছুটির সুবিধা রয়েছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে গিয়ে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ২১ মে ২০২২।

You might also like
Leave A Reply

Your email address will not be published.