The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

আইডিয়াল ও ঢাকা কলেজ শিক্ষার্থীদের মধ্যে ফের সংঘর্ষ, আহত ৩

ফের সংঘর্ষে জড়িয়েছে ঢাকা কলেজ ও ধানমন্ডি আইডিয়াল কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্ররা। এ সময় ধানমন্ডি আইডিয়াল কলেজের এক শিক্ষার্থীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযোগ ঢাকা কলেজের শিক্ষার্থীদের বিরুদ্ধে। আহত ঐ শিক্ষার্থীর নাম শিশির আহম্মেদ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরের পরে এই ঘটনা ঘটে৷ এ সময় মারধরে আদনান এবং হাসান নামের আরও দুই শিক্ষার্থী আহত হন। পরে আহতরা সায়েন্স ল্যাবরেটরি এলাকার পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

উভয় পক্ষের সাথে কথা বলে জানা যাচ্ছে , পূর্ব শত্রুতার জেরেই তারা এমন কাণ্ড ঘটিয়েছেন। গত পরশুদিনও মারামারিতে জড়িয়ে উভয় প্রতিষ্ঠানের শিক্ষার্থী আহত হওয়ার ঘটনা ঘটে। সেই ধারাবাহিকতায় আজও ঘটনা ঘটেছে৷ পরে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে৷

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, এ রকম ঘটনা ঘটছেই। এর আগেও শুনলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে মারামারির ঘটনা ঘটেছে। সেটাই এ পর্যন্ত গড়িয়েছে৷ বিষয়টি নিয়ে আমরা দুই কলেজের অধ্যক্ষদের সঙ্গে কথা বলেছি৷ সমাধানের সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।

অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল গণি সাবু। ফের যেন শিক্ষার্থীরা সংঘর্ষে না জড়ান সে বিষয়টি খেয়াল রেখে পুলিশের টহল জোরদার করা হয়েছে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরও বলেন, এ রকম ঘটনা প্রায়ই ঘটে। আমাদের টহল পুলিশ আছে। আজকের ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেননি। আমরা আন্তরিকতার সাথে বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.