The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ২৭শে অক্টোবর, ২০২৪

স্নাতকে ফার্স্টক্লাস ফার্স্ট জবি শিবিরের দাওয়াহ সম্পাদক

জবি প্রতিনিধি: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার ১৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এর মধ্য দিয়ে দাওয়াহ সম্পাদকের পরিচয় প্রকাশ্যে এসেছে। তার নাম আরিফুল ইসলাম।

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে জবির ছাত্রশিবিরের ফেইসবুক ওয়েবসাইটে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সেখানে দাওয়াহ সম্পাদক হিসেবে আরিফুল ইসলামের নাম উল্লেখ করা হয়।

আরিফুল ইসলাম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী । তিনি অনার্সে ৩.৮৯ সিজিপিএ পেয়ে প্রথম শ্রেণীতে প্রথম হন। বর্তমানে তিনি মাস্টার্সের দ্বিতীয় সেমিস্টারে অধ্যয়ন করছেন।

আরিফুল ইসলাম জানান, আমি স্নাতকে ৩.৮৯ পেয়েছিলাম, এখন আমি মাষ্টার্স দ্বিতীয় সেমিস্টারের আছি। স্নাতকের ৪ টা সেমিস্টারে সিজিপিএ ৪ এর মধ্যে ৪ ছিল। বাকি ২ সেমিস্টারে অসুস্থ থাকার কারণে সিজিপিএ ৪ এর মধ্যে ৪ আসেনি।

লক্ষ্য সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমার মূল লক্ষ্য একজন ভালো ও আদর্শ মানুষ হয়ে দেশের কল্যাণের জন্য কাজ করা।এই লক্ষ্যে চলতেই গিয়েই মূলত আরো লক্ষ আমার মাঝে তৈরি হয়েছে। অষ্টম শ্রেণী থেকেই আমার ইচ্ছা আমি ইসলাম নিয়ে গবেষণা করবো এবং দেশের সেরা ইসলামিক স্কোলার হবো।

বিশ্ববিদ্যালয় উন্নয়ন পরিকল্পনা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, আপনারা দেখেছেন আগে থেকেই আমরা কেমন নির্যাতনের শিকার হয়েছি। তারপরও আমাদের কাজ কখনোই থেমে ছিলনা। বিশ্ববিদ্যালয়  ও শিক্ষার্থীদের কল্যাণের জন্য আমারা সবসময় প্রস্তুত। আমাদের সবকিছু নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা আছে তা খুব শীঘ্রই জানিয়ে দিব।

ইসলামিক ইস্টাডিজ বিভাগের অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মুহাম্মদ তাজাম্মুল হক বলেন, আরিফুল শিক্ষার্থী হিসেবে যথেষ্ট ভালো ও মেধাবী। এমনকি তার রেজাল্টও ফার্স্টক্লাস ফার্স্ট ভবিষ্যৎ এ আরোও ভালো কিছু করবে আশা করি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.