The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৬শে অক্টোবর, ২০২৪

বিশ্বসেরা তারকাদের তালিকায় মেহজাবীন

ডেস্ক রিপোর্ট:  ফেসবুক থেকে হঠাৎ আনন্দের এক খবর পেলেন মেহজাবীন চৌধুরী। পৃথিবীসেরা তারকাদের কাতারে এলেন বাংলাদেশের অভিনেত্রী। আর এই পুরো কৃতিত্ব তাঁর ভক্তদের। ফেসবুকে সক্রিয় ভক্তকুলের তালিকায় মেহজাবীনের ভক্তরা সেরা ২৫-এ (২৪তম) জায়গা করে নিয়েছে।

ডোয়াইন জনসন, হিউ জ্যাকম্যান, প্রিয়াঙ্কা চোপড়াদের সঙ্গে এবার নাম উঠেছে মেহজাবীনের।

অভিনেত্রী বলেন, এটা অনেক বড় পাওয়া। এ রকম যে হতে পারে, সেটা জানাই ছিল না। ফেসবুক থেকে যখন নোটিফিকেশন পাই, ফ্যানবেজ তালিকার সেরা ২৫-এ আমার ফ্যানবেজ, খুবই ভালো লেগেছে। এই তালিকার অন্যান্য নাম দেখে আরো অবিশ্বাস্য অনুভূত হয়েছে।এত বড় বড় তারকার নাম সেখানে! ভক্তদের কারণে এ তালিকায় আমার নামও যুক্ত হলো, এটা অবশ্যই বিশাল ব্যাপার। এখানে আমার কোনো ভূমিকা নেই। এটা ভক্তদের অর্জন।

এই সফলতায় ভক্তদের উদ্দেশে মেহজাবীন বলেন, তাদের উদ্দেশে কিছু বলা খুব ডিফিকাল্ট। তাদের ভালো লাগা, ভালোবাসা একেবারে নিঃস্বার্থ। সেটার বিপরীতে ধন্যবাদ বললে বরং ছোট করা হবে। আমি তাদের প্রতি চিরকৃতজ্ঞ। ভক্তদের ভালোবাসায় ক্যারিয়ারে এত দূর আসা। শুরুটাও যদি মনে করি লাক্স চ্যানেল আই সুপারস্টারে আমি মুকুটটা পেয়েছিলাম দর্শকের ভোটে। সেখান থেকে শুরু করে এখন পর্যন্ত তারা আমাকে সমর্থন দিয়েছে। আলোচনা-সমালোচনা করেছে, আমার কী করা উচিত, কেমন কাজে দেখতে চায়—এসব নিয়ে তারা বেশ সক্রিয়। সাধারণত যখন নতুন কাজ আসে, তখন শিল্পীকে নিয়ে মাতামাতি হয়। কিন্তু এখন কাজ অনেক কম করি। এমন সময়েও আমার ভক্তরা ভীষণ সক্রিয়।

সম্প্রতি নিজের অভিনীত প্রথম চলচ্চিত্র ‘সাবা’র সাফল্য উপভোগ করছেন মেহজাবীন চৌধুরী। সিনেমাটি ইতোমধ্যে বুসান ও টরন্টোতে প্রদর্শন হয়েছে এবং দর্শক ও সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে। সামনে অভিনেত্রীর ‘প্রিয় মালতী’ সিনেমাটি মুক্তি পাবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.