The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

আসছে ‘কেজিএফ ৩’, ঘোষণা দিলেন যশ

বিনোদন ডেস্ক: ভারতের সাড়াজাগানো সিনেমা ‘কেজিএফ’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে বড় ধরনের সুখবর দিলেন অভিনেতা যশ। কেজিএফ এর আগের দুই কিস্তিতে দর্শক মাতিয়েছেন ‘রকিং স্টার’ হিসেবে পরিচিত কন্নড় অভিনেতা যশ। এবার তিনি ‘কেজিএফ থ্রি’র রকি ভাইয়ের চরিত্র নিয়ে ফেরার সুখবর দিলেন ভক্তদের।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি দ্য হলিউড রিপোর্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘কেজিএফ থ্রি’ নিয়ে কথা বলেছেন অভিনেতা যশ।

‘কেজিএফ’ সিনেমাটির নতুন কিস্তি প্রসঙ্গে ইয়াশ বলেন, ‘কেজিএফ থ্রি অবশ্যই হবে, আমি কথা দিচ্ছি। তবে আমি এখন দুটি নতুন কাজ নিয়ে ব্যস্ত আছি। তাই এখন সে দিকে মন দিচ্ছি। কেজিএফের পরিচালকের সঙ্গে প্রায় আমার কথা হয় সিনেমাটি নিয়ে।

আমাদের নানা পরিকল্পনা আছে। কেজিএফ থি বিশাল কিছু নিয়ে আসতে যাচ্ছে। এ কারণে আমরা মনোযোগ দিয়ে কাজটা নিয়ে এখন থেকেই ভাবছি যাতে দারুণ কিছু উপহার দিতে পারি।’
যশ আরো বলেন, ‘আমরা যা ইচ্ছা তাই বানিয়ে দিতে চাই না, কারণ দর্শকরা আমাদের অনেক দিয়েছেন। তাই আমরা এটি এমনভাবে বানাতে চাই, যাতে দর্শকরাও গর্ব করেন। এটা একটা কাল্ট সিরিজ। তাই তাড়াহুড়া করে নষ্ট করতে চাই না। আমি আর প্রশান্ত আলোচনা চালিয়ে যাচ্ছি, আমরা বড় কিছু নিয়ে হাজির হবো।’

২০১৮ সালে মুক্তি পেয়েছিল কেজিএফ। ‘কেজিএফ : চ্যাপ্টার ‘ আসে ২০২২ সালে। এই ফ্র্যাঞ্চাইজিতে যশকে দেখা গেছে রকি ভাইয়ের চরিত্রে। কেজিএফের প্রথম কিস্তি ২৫০ কোটির কাছাকাছি ব্যবসা করেছিল। তবে ‘কেজিএফ : চ্যাপ্টার ‘ ছিল দুর্দান্ত হিট। বিশ্বব্যাপী ১২০০ কোটির ওপর ব্যবসা করেছিল সিনেমাটি।

দ্বিতীয় কিস্তিতে অভিনয় করেছিলেন বলিউডের অভিনেতা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন। আশা রাখা যায়, তৃতীয় কিস্তিতেও বলিউডের ছোঁয়া রাখবেন প্রশান্ত নীল। এখন প্রশান্ত নীলের পক্ষ থেকে কেজিএফের অফিসিয়াল ঘোষণার অপেক্ষায় ভক্তরা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.