The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪

ববি এবং পবিপ্রবি ভাইস-চ্যান্সেলরদের মধ্যে দ্বিপাক্ষিক সভা অনুষ্ঠিত

ববি প্রতিবেদকঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য’র সাথে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের এক দ্বিপাক্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল ১০টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শুচিতা শরমিন এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী রফিকুল ইসলাম এর মধ্যকার অনুষ্ঠিত দ্বিপাক্ষিক সভায় দুই বিশ্ববিদ্যালয়ের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা, সহ-শিক্ষা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে সম্পর্কন্নোয়নে গুরুত্ব সহকারে বিশদ আলোচনা হয় এবং উভয় বিশ্ববিদ্যালয়ের সার্বিক বিষয় নিয়ে পারস্পরিক কাজ করার অঙ্গীকার ব্যক্ত করা হয়।

সভায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম, সহকারী প্রক্টর মারুফা আক্তার, পবিপ্রবি’র ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মোঃ জিল্লুর রহমান, রেজিস্ট্রার (অ.দা.) প্রফেসর ড. এস. এম, হেমায়েত জাহান, প্রফেসর মোহাম্মদ জামাল হোসেন এবং ছাত্র বিষয়ক উপ-উপদেষ্টা ড. এবিএম সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শুচিতা শরমিন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর’কে শুভেচ্ছা স্মারক প্রদান করেন এবং পবিপ্রবির ভাইস চ্যান্সেলরও বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.