The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪

ফের নেশায় ডুবেছেন নোবেল সঙ্গে ৫-৭ বান্ধবী: সাবেক স্ত্রী

বিনোদন ডেস্ক: সারেগামাপা খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেল নিয়ে বিতর্ক যেন চলমান একটি ইস্যু। দীর্ঘদিনের বিতর্কের পর ফের আলোচনায় এসেছেন এই গায়ক। সম্প্রতি একাধিক মিডিয়ার সামনে এসে, নিজের ভুল স্বীকার করেছেন নোবেল। মাদক ছেড়ে দিয়েছেন বলেও জানান তিনি।

তবে নোবেলের সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদের দাবি, নোবেল ফের মাদক গ্রহণ করছেন। একই সঙ্গে ৫-৭ জন ‘বান্ধবী’ চলছে বলেও দাবি করেন সালসাবিল।

গতকাল শনিবার সামাজিক যোযাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন সালসাবিল।

তিনি লিখেছেন, ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। খুব দ্রুত বিচার না করে একটু সময় দিন, সত্যটা সবার সামনে চলে আসবে। যে যেটাতে অভ্যস্ত, সেটাই করতে থাকবে। ক্যামেরার সামনের নাটকটি ক্ষণস্থায়ী। সত্য বের হয়ে আসা শুধু ক্ষণিকের অপেক্ষা।

মন্তব্যের ঘরে তিনি একজনের কমেন্টের উত্তর দিতে গিয়ে লিখেছেন, ‘রিহ্যাব থেকে বের হওয়ার পর একটা মানুষের খাবার কেনার টাকা নেই। মাফ না করলেও খাবার কেনার টাকা দিলাম, উবার ভাড়া নেই তাও দিলম। তিন মাস ভালো হওয়ার নাটক করল, দ্রুত একটা শো আসছে। আবার ড্রাগ শুরু করে দিয়েছে আর সাথে তো ৫/৭টা জিএফ আছেই।’

কাকে নিয়ে এমন স্ট্যাটাস জানতে চাইলে গণমাধ্যমকে সালসাবিল বলেন,‘স্ট্যাটাসটি নোবেলকে নিয়ে। সেইসঙ্গে দাবি করেন ফের নেশায় ডুবছেন নোবেল।’

সালসাবিল বলেন, সে (নোবেল) রিহ্যাবে ছিল অনেকদিন। ফেরার পর ২-৩ মাসের মতো ভালো ছিল। এখন আবার মাদক নেওয়া শুরু করেছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.