The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪

চিন্তা করছি প্রতিদিন একটা করে স্ট্যাটাস দিব : শান্ত

স্পোর্টস ডেস্ক: সাকিবের না থাকা প্রসঙ্গে শান্ত আরও বলেছেন, সাকিব ভাইকে ছাড়া কঠিন। কিন্তু এটা আমাদের নিয়ন্ত্রণে নাই। আমরা সবাই জানি তিনি কেন আসছেন না। আর এখন যেহেতু ফেসবুকে স্ট্যাটাস দিলেই সব সমাধান হয়ে যায়, চিন্তা করছি প্রতিদিন একটা করে স্ট্যাটাস দিব (হাসি)।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঢাকা টেস্ট শুরুর আগের দিন রোববার (২০ অক্টোবর) সংবাদ সম্মেলনে আসেন শান্ত। এসময় তিনি এসব কথা বলেন।

দেশের মাটিতে সাকিবের বিদায় না হওয়া দুর্ভাগ্যজনক উল্লেখ করে টাইগার অধিনায়ক বলেন, কীভাবে দেখছি আসলে দুর্ভাগ্যজনক (সাকিবকে মিরপুরে বিদায় দিতে না পারা)। হওয়া উচিত ছিল। কিন্তু আমরা সবাই জানি কেন হয়নি। এটা নিয়ে আসলে টেস্টের আগের দিন কথা বেশি বাড়াতে চাই না। আমি চাই প্রতিটা খেলোয়াড় খেলায় ফোকাস করুক।

প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুরে প্রথম টেস্ট খেলে সাদা পোশাকের ক্রিকেটকে বিদায় বলতে চেয়েছিলেন সাকিব আল হাসান। প্রথম স্কোয়াডে জায়গাও পেয়েছিলেন এই টাইগার অলরাউন্ডার। তবে শেষ মুহূর্তে পাল্টে যায় দৃশ্যপট। নিরাপত্তার কারণ দেখিয়ে সাকিবকে দেশে না ফেরার পরামর্শ দেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ। যার কারণে বিদায়ী টেস্ট খেলতে পারছেন না সাকিব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.