The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ২০শে অক্টোবর, ২০২৪

বিপিএলে দল নিতে চায় বাংলা টাইগার্স

স্পোর্টস ডেস্ক: এবার সদ্যই জিম-আফ্রো টি-টেন লিগের শিরোপা জিতেছে বাংলা টাইগার্স। এবার অধরা আবু ধাবি টি-টেনের শিরোপা জয়ের জন্য মুখিয়ে দলটা। গড়েছে বেশ শক্তিশালী দল। সেই সাথে খুব শিগগিরই বিপিএলেও নাম লেখাতে চলেছে দলটা।

এদিকে বাংলাদেশের একমাত্র আন্তর্জাতিক ফ্র্যাঞ্চাইজি টিম বাংলা টাইগার্স। বিভিন্ন দেশের নানান ক্রিকেট লিগে অংশ নিয়ে থাকে দলটা। তবে নিজ দেশের জনপ্রিয় লিগ বিপিএলেই কখনো দেখা যায়নি তাদের। তবে সহসাই ফুরোচ্ছে সেই অপেক্ষা।

অনেক আগে থেকেই বিপিএলে নাম লেখাতে চাইলেও নানা বাধায় এখনো তা হয়ে উঠেনি। তবে দেশের রাজনৈতিক প্রেক্ষাপট বদলের পর নতুন করে স্বপ্ন দেখছে ফ্রাঞ্চাইজিটি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের আগামী মৌসুমেই অংশ নিতে চায় বাংলা টাইগার্স।

এ বিষয়ে ফ্র্যাঞ্চাইজি স্বত্বাধিকারী ইয়াসিন আহমেদ সম্প্রতি এক গণমাধ্যমকে বলেন, বিপিএলের মানটা অনেক নিচে নেমে গেছে। এটা যদি উন্নতি হয়, অবশ্যই বাংলা টাইগার্স বিপিএলে যাবে। বাংলাদেশ আমাদের দেশ। বাংলা টাইগার্স, বাংলাদেশী সমর্থকদের দল।

তিনি বলেন, বাংলা টাইগার্স বিপিএলে যাওয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। এ বছর আমার সাথে বিসিবির শীর্ষস্থানীয় অনেকের কথা হয়েছে। আমরা আশাবাদী পরের মৌসুমে বিপিএলে বাংলা টাইগার্সকে আপনারা দেখতে পাবেন।

এদিকে এই বছর আবুধাবি টি-টেনের শিরোপা জয়ের জন্য বেশ শক্তিশালী দল গঠন করেছে তারা। যেখানে আইকন হিসেবে আছেন সাকিব আল হাসান। আর ড্রাফট থেকে তারা নিয়েছে তাওহীদ হৃদয়কে। তাছাড়া সরাসরি চুক্তিতে আফগান তারকা রশিদ খানকে দলে ভিড়িয়েছে বাংলা টাইগার্স। দলে আছেন লিয়াম লিভিংস্টোন, দীনেশ কার্তিক, দাসুন শানাকা ও হজরতুল্লাহ জাজাইরা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.