The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

ঘনিষ্ঠ দৃশ্যেও ভদ্রতা দেখিয়েছে ইমরান : মল্লিকা শেরাওয়াত

বিনোদন ডেস্ক: দুই যুগ আগে মুক্তি পেয়েছিল ইমরান হাশমি এবং মল্লিকা শেরাওয়াত অভিনীত ‘মার্ডার’। সিনেমাটিতে ইমরান হাশমি এবং মল্লিকা শেরাওয়াতের রসায়ন আজও দর্শকমনে স্পষ্ট। বিশেষ করে তাদের সাহসী ও ঘনিষ্ঠ সব দৃশ্য কাঁপিয়ে দিয়েছিল বলিউডকে। তবে এরপর আর কোনও চলচ্চিত্রে জুটি বাঁধা তো দূর, একসঙ্গে কাজও করেননি তারা। বরং তিক্ত থেকে তিক্ততর হয় দুজনের সম্পর্ক।

প্রকাশ্যেও একে অপরের উদ্দেশ্যে কটাক্ষ করতে দেখা গেছে তাদের। তবে সেসব বিবাদ মিটেছে বলেই মনে হচ্ছে এখন। ২০ বছর পর প্রযোজক আনন্দ পন্ডিতের মেয়ের বিয়ের অনুষ্ঠানে মুখোমুখি দেখা হতেই পরস্পরকে জড়িয়ে ধরেন ইমরান ও মল্লিকা। পাপারাৎজিদের সামনে হাসিমুখে পোজও দেন তারা, সঙ্গে চলে সামান্য খুনসুটি।

এবার এক সাক্ষাৎকারে তাদের দীর্ঘ বছরের ঝামেলার মূল কারণ ফাঁস করলেন মল্লিকা শেরাওয়াত। ইমরান হাশমির সঙ্গে তার ঝগড়ার প্রসঙ্গে মল্লিকা বলেন, ‘সেই সময় আমাদের দু’জনেরই বয়স অল্প। অল্পতেই মাথা গরম হয়ে যেত, দুজনেরই ইগো ছিল অনেকটাই। সঙ্গে বোকাও ছিলাম আমরা। এবং সেই সুযোগটাই নেয় ইন্ডাস্ট্রির অনেক মানুষ। আসলে এখানে কুমন্ত্রণা দেওয়া মানুষের অভাব নেই সেটাই হয়েছিল আমাদের ক্ষেত্রে।মানুষ হিসাবে ইমরান অসাধারণ খুব ভদ্র মার্ডার সিনেমার শুটিংয়ে আমার সঙ্গে সেই সব ঘনিষ্ঠ দৃশ্যে ও নিজের চূড়ান্ত ভদ্রতাবোধ দেখিয়েছিল আমার বিন্দুমাত্র অস্বস্তি হতে দেয়নি। সেই সিনেমার পর থেকে আজ পর্যন্ত অভিনেতা হিসেবে নিজেকে যেভাবে ভেঙেচুরে গড়েছে ইমরান এক কথায় তা অবিশ্বাস্য।’

ভবিষ্যতে কি বড়পর্দায় ফের একসঙ্গে দেখা যেতে পারে ইমরান ও মল্লিকা শেরাওয়াতের জুটিকে? এই প্রশ্নে এক গাল হেসে অভিনেত্রীর জবাব, ‘আমি তো ভীষণভাবে চাই ইমরানের সঙ্গে জুটি বেঁধে ফের একবার পর্দায় আসতে। এরকম সুযোগের অপেক্ষায় আছি। দেখা যাক।’

মল্লিকাকে সর্বশেষ দেখা গেছে ‘ভিকি-বিদ্যা কা বো ওয়ালা ভিডিও’ সিনেমায়। সদ্যই মুক্তি পেয়েছে সিনেমাটি। বেশ লম্বা সময় পর পর্দায় হাজির হলেন অভিনেত্রী। অন্যদিকে ইমরান হাশমিকে দেখা গেছে ‘এ বাতান মেরে বাতান’ সিনেমায়। এর আগে সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’-এ দেখা মিলেছে অভিনেতার।

You might also like
Leave A Reply

Your email address will not be published.