The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

জিপিএ-৫ পাওয়ায় আমার হুররামকে অভিনন্দন: তিশাকে মুশতাক

বিনোদন ডেস্ক: এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন সামাজিকযোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে আলোচিত-সমালোচিত খন্দকার মুশতাক আহমেদের স্ত্রী সিনথিয়া ইসলাম তিশা। গতকাল মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১১টার দিকে ফল প্রকাশ করা হয়। এরপর তিশার ফেসবুক আইডিতে পোস্ট করা একটি ভিডিওতে মুশতাককে অভিনন্দন জানাতে দেখা যায়।

সেই ভিডিওতে মুশতাক বলেন, আমার হুররামকে অভিনন্দন। আপনারা জানেন আজকে এইচএসসির রেজাল্ট দিয়েছে এবং আমাদের জীবনের অনেক চড়াই উতরাইয়ের পরেও তিশা বরাবরই ভালো শিক্ষার্থী হওয়ায় ঈর্ষণীয় ফলাফল করেছে। তাই আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে তাকে অভিনন্দন।

ভিডিওর শেষে তিশা বলেন, রেজাল্টের মেসেজ দেখে প্রথমে বিশ্বাস করিনি। পরীক্ষার আগে শেষ দুই মাস অনেক বেশি পরিশ্রম করেছি। এটা যদিও নতুন কিছু নয়; আমার কাছে মনে হয়েছে, হ্যাঁ আমিতো এটাই পাই। সবাই আমার জন্য দোয়া করবেন অনেক ধন্যবাদ।

এদিকে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির দাতা সদস্য ছিলেন মুশতাক। সে সময় কলেজের একাদশ শ্রেণিতে ভর্তি হন তিশা। ষাটোর্ধ মুশতাক তরুণী তিশার প্রেমে পড়েন। একপর্যায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং তারা বিয়ে করেন।

বিষয়টি তিশার পরিবার মেনে নিতে পারেননি। মেয়েকে হয়রানি ও অপহরণের অভিযোগ তুলে মামলা করে তিশার বাবা সাইফুল। এত কিছুর পরও টিকে আছে তাদের সংসার। সবশেষ বইমেলায় তিশাকে নিয়ে মুশতাকের লেখা বইও প্রকাশিত হয়। তাছাড়া নানা কারণে সামাজিকযোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে অসমবয়সী মুশতাক-তিশা জুটি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.