The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি জহরুল ও সম্পাদক রিশাদ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০২৪-২৫ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহ মো. জহরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক মানবকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. রিশাদ হোসেন নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৮ অক্টোবর) বশেমুরবিপ্রবিসাসের সদস্যদের অংশগ্রহণে সকাল ১০টায় নির্বাচন শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. হাসেম রেজা। এ ছাড়াও পাঁচ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনারের সদস্যরা হলেন, ইংরেজি বিভাগের প্রভাষক মো. মঈনুল ইসলাম, ইতিহাস বিভাগের প্রভাষক রুহুল আমিন, বশেমুরবিপ্রবিসাসের সাবেক সভাপতি মো. আশরাফুল আলম এবং বশেমুরবিপ্রবিসাসের সাবেক সভাপতি রক্তিম ওহাব।

নির্বাচিত অন্যরা হলেন, সহসভাপতি দৈনিক কালবেলা প্রতিনিধি মো. মিরাজ মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক জাগো নিউজ প্রতিনিধি ফাহমিদ আহসান আকাশ, সাংগঠনিক সম্পাদক দৈনিক সকালের সময় প্রতিনিধি হাবিবুর রহমান উৎস, অর্থ সম্পাদক ঢাকা বিজনেস প্রতিনিধি মো. মাসুদ রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক নয়া শতাব্দী প্রতিনিধি মো. মমিনুর রহমান এবং দপ্তর সম্পাদক ঢাকা মেইল প্রতিনিধি অপূর্ব আহমেদ ধ্রুব।

সভাপতি শাহ মো. জহরুল ইসলাম বলেন, বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি প্রতিষ্ঠাকাল থেকে প্রতিকূলতা মোকাবিলা করে নিরপেক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও আমরা এই ধারা অব্যাহত রাখবো এবং সাংবাদিক সমিতিকে আরও ভালো স্থানে নিয়ে যাওয়ার জন্য কাজ করবো।

You might also like
Leave A Reply

Your email address will not be published.