The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪

আমার খুব হুটহাট প্রেম হয় : স্বস্তিকা

 বিনোদন ডেস্ক: পূজা উপলক্ষে ওপার বাংলায় মুক্তি পেয়েছে সৃজিত মুখার্জির নির্মিত নতুন সিনেমা ‘টেক্কা’। যেখানে একসঙ্গে অভিনয় করেছেন দেব-স্বস্তিকা। বহুদিন বাদে প্রাক্তন প্রেমিক সৃজিতের ছবিতে কাজ করেছেন স্বস্তিকা।

এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যম এই সময়কে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, সৃজিতের সঙ্গে যোগাযোগটা যেহেতু রয়েছে, তাই আলাদা করে কিছু ফিল করতে পারছি না। কাজের বাইরে আমাদের দেখা হতোই। খেতে গিয়েছি। একসঙ্গে বেরও হয়েছি। বন্ধু হিসেবে দুজনের সম্পর্কটা আছে। সৃজিত খুব খেতে ভালোবাসে। আমিও তাই। যে কারণে দীর্ঘদিন পর কাজ করলেও নতুন করে কিছু ফিল হয়নি।

ব্যক্তিজীবনে একাধিকবার প্রেমে পড়েছেন স্বস্তিকা। পূজায় প্রেম হয়েছে কি না, এমন প্রশ্নে অভিনেত্রী বলেন- ‘(হাসি) সারাবছর প্রেম করায় আমি বিশ্বাসী। পুজা কিংবা ভ্যালেন্টাইনস ডে- ওরকম দিনক্ষণ দেখে প্রেমটা হয় না। আমার প্রেম হয় হুটহাট। এখন তো কাজের ঠেলায় সময়ও পাচ্ছি না। তার মধ্যে আমার যে প্রতিবাদী সত্ত্বা মানুষের সামনে এসেছে, তাতে আর কখনও প্রেম হবে কি না জানি না।’

নিজের প্রাক্তন প্রসঙ্গে অভিনেত্রী বলেন, সৃজিত অনেক শান্ত হয়েছে। আজকাল কাজের সময় ফোন কম চেক করে। সোশ্যাল মিডিয়ার এডিকশন ছিল। দেখলাম সেটাও অনেকটাই কমেছে। আর একটা বিষয় দেখে ভালো লাগল, আমাদের ডিওপি থাকা সত্ত্বেও বেশ কিছু শট সৃজিত নিজে নিয়েছে। এই বিষয়টা নিয়ে আমি খুব ইয়ার্কি মেরেছি। বলেছি. যে শর্টগুলো সৃজিত নিয়েছে, সেগুলো অন্যদের থেকে বেশি ভালো হয়েছে।

দেবের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন, প্রশ্নে স্বস্তিকা বলেন- দায়িত্ব নিয়ে বলছি, এই ছবিতে দেব যে অভিনয়টা করেছে, অন্য কোনও ছবিতেই করেনি। আমি নিশ্চিত, এরপরে হয়তো করবে। এই ধরনের অভিনয়গুলো শিখে গেছে ছেলেটা। আগামী দিনে আমি ওর সঙ্গে আরও কাজ করতে চাই। ‘টেক্কা’-তে আমাদের স্ক্রিন টাইম কম ছিল।

এ বছর পুজার প্ল্যান জানিয়ে অভিনেত্রী বলেন, ছোটবেলা থেকে দেখেছি মা ঘাটে দুর্গাপুজা করতেন। আমি এখনও সেটা করি। সেজন্য পুজার সময় কলকাতায় থাকাটা আমার কাছে খুব জরুরি। মায়ের ওই একটা জিনিস আমি রেখে দিয়েছি। ছোট থেকে দেখেছি বাড়িতে প্রত্যেক পূর্ণিমায় সত্যনারায়ণ পুজা হতো। এবার পুজায় কলকাতাতেই থাকতে চাই।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.