The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ৭ই অক্টোবর, ২০২৪

পবিপ্রবির উপাচার্যের সঙ্গে কর্মকর্তাদের মতবিনিময়

পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড.কাজী রফিকুল ইসলাম এর সঙ্গে বিশ্ববিদ্যালয়ে কর্মরত কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৬ অক্টোবর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলয়ানতনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. এস এম হেমায়েত জাহান এর সভাপতিত্বে এবং ডেপুটি রেজিস্ট্রার ড. রাহাত মাহমুদ এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড.কাজী রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবিপ্রবি এলএলএ অনুষদের ডিন অধ্যাপক আব্দুল লতিফ, সিএসই অনুষদের অধ্যাপক জামাল হোসেন, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ জিল্লুর রহমান, প্রক্টর অধ্যাপক মো: আবুল বাশার খান এবং ছাত্র বিষয়ক উপ-উপদেষ্টা ড. এবিএম সাইফুল ইসলাম। অনুষ্ঠানে কর্মকর্তাদের মধ্য থেকে বক্তব্য রাখেন ডেপুটি রেজিস্ট্রার মোঃ আবুবকর ছিদ্দিক, ডেপুটি রেজিস্ট্রার মোঃ সাইদুর রহমান জুয়েল এবং সহকারী রেজিস্ট্রার মোঃ রিয়াজ কাঞ্চন শহীদ প্রমুখ।

সভায় উপাচার্য অধ্যাপক ড.কাজী রফিকুল ইসলাম কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রধান কম্পোনেন্ট হল ছাত্র-ছাত্রী এবং শিক্ষক এবং তাদের সহযোগী শক্তি হল কর্মকর্তাবৃন্দ এবং আমিও সেই কাতারে আছি। বিশ্ববিদ্যালয়কে জাতির সামনে তুলে ধরতে এবং পরবর্তীতে আন্তর্জাতিক পরিমণ্ডলে ভালো অবস্থান তৈরি করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।” তিনি বলেন, আমার শতভাগ প্রচেষ্টা দিয়ে আপনাদের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাবো সেক্ষেত্রে সকলের আন্তরিকতা ও সহযোগিতা প্রত্যাশা করছি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.