The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪

মাহমুদুর রহমানের সাজা কোনও ভাবেই মানতে পারছেন না জামাতের আমির

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজিব ওয়াজেদ জয়কে হত্যাচেষ্টা ষড়যন্ত্র মামলায় সাংবাদিক মাহমুদুর রহমান আত্মসর্মপণ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এ ঘটনায় রোববার (২৯ সেটেম্বর) বিকাল চারটার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জামায়াতের আমির ডা. শফিকুর রহমান ক্ষোভ প্রকাশ করেন।

তিনি ফেসবুক পোস্টে বলেন, পতিত স্বৈরাচারের প্রতিহিংসামূলক নিকৃষ্ট মামলায় কলম সৈনিক ও সাহসী কন্ঠ ড. মাহমুদুর রহমানের ওপর জুলুম করে ন্যায়ভ্রষ্ট বিচারের মাধ্যমে সাজা দেওয়া হয়। আশ্চর্য! আদালতকে সম্মান করে আজ তিনি আদালতে হাজিরা দেয়ার পর বিচারক তাকে জামিন না দিয়ে জেলে পাঠিয়ে দিলেন।

জামায়াতের আমির আরও বলেন, কোনভাবেই তা মেনে নিতে পারছি না। নিকৃষ্ট এই মামলায় তাকে নিঃশর্ত খালাস দিয়ে অতি দ্রুত মুক্তি দেওয়া হোক। তিনি স্বৈরশাসনের পুরো সময়টা জুড়ে স্বৈরতন্ত্রের বিরুদ্ধে লড়াই করেছেন। স্বৈরাচারের হাতে আদালত প্রাঙ্গণে রক্তাক্ত হয়েছেন। দেশ ত্যাগে বাধ্য হয়েছেন। মাহমুদুর রহমান, জাতি আপনার অবদানকে চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। কারণ আপনি একজন বীর।’

গত ২৭ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টায় একটি ফ্লাইটে তুরস্ক থেকে দেশে ফেরেন সাংবাদিক মাহমুদুর রহমান। এরপর আজ বেলা ১১টায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের এডিশনাল চিফ মেট্রপলিটন ম্যাজিস্ট্রেট (এসিএমএম) আদালতে আত্মসর্মপণ করলে বিচারক মাহবুবুল হক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.