The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪

সাবেক গণপূর্তমন্ত্রীকে ‘বাবা’ ডাকা সেই অধ্যক্ষ গ্রেপ্তার

জেলা আওয়ামী লীগের কমিটিতে পদ পেয়ে সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীকে ‘বাবা’ বলে সম্বোধন করা ব্রাহ্মণবাড়িয়া সিটি মডেল কলেজের অধ্যক্ষ মোস্তফা কামালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের কালীবাড়ি মোড় এলাকা থেকে মোস্তফা কামালকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোজাফফর হোসেন।

ওসি মোজাফফর হোসেন বলেন, আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে। এর আগে বৃহস্পতিবার রাতে নিজ বাসা থেকে মোস্তফা কামালকে গ্রেপ্তার করা হয়। মোস্তফা কামালের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় হত্যা মামলা আছে। তার বাড়ি জেলার নবীনগর উপজেলার বিটঘর গ্রামে।

বাংলাদেশ সংস্কারে সহায়তা করতে প্রস্তুত জাতিসংঘবাংলাদেশ সংস্কারে সহায়তা করতে প্রস্তুত জাতিসংঘ
জানা যায়, গত ২৬ জুন ব্রাহ্মণবাড়িয়ার জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদ পেয়েছিলেন মোস্তফা কামাল। পদ পাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্টে নিজের জন্মদাতা বাবার পর সাবেক সংসদ সদস্য উবায়দুল মোকতাদিরকে কর্মজীবন ও রাজনৈতিক জীবনের ‘বাবা’ বলে সম্বোধন করেছিলেন মোস্তফা কামাল। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা হয়েছিল তাকে নিয়ে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.