The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪

ঘনিষ্ঠ দৃশ্যে স্বস্তি বোধ করা সহজ নয়: অভিনেত্রী

মালবিকা মোহানান ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। ছয় বছর আগে বলিউড সিনেমায় অভিষেক ঘটে তার। এরপর আর কোনো হিন্দি সিনেমায় দেখা যায়নি। দীর্ঘ বিরতির পর ‘যুধরা’ নামে একটি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন মালবিকা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী।

সিনেমাটিতে ‘সাথিয়া’ শিরোনামে একটি রোমান্টিক গান রয়েছে। এ গানে রোমান্স করতে দেখা যায় তাদের। শুধু তাই নয়, এ জুটির একাধিক অন্তরঙ্গ দৃশ্য রয়েছে; যা নিয়ে অন্তর্জাল জোর চর্চা চলছে। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন মালবিকা।

সম্প্রতি এক সাক্ষাৎকার মালবিকা বলেন, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করা এবং স্বস্তি বোধ করা সহজ নয়। শুটিং সেটে এখন ইন্টিমেসি কো-অর্ডিনেটর রাখা হচ্ছে। এটি ভালো দিক। অন্তরঙ্গ হওয়ার প্রক্রিয়াটি, কাজটি করার মতো সহজ নয়। কিন্তু ইন্টিমেসি কো-অর্ডিনেটর কাজটি সহজ করে দিচ্ছে।

তিনি আরও বলেন, গানটির শুটিং করার সময়ে অন্তরঙ্গ দৃশ্যের চেয়ে ঠান্ডার ব্যাপারে বেশি চিন্তায় ছিলাম আমরা। এতে একাধিক অন্তরঙ্গ মুহূর্তের শুটিং করেছি, যেখানে চুম্বন দৃশ্য রয়েছে। আমরা ঢেউয়ের বিপরীতে ছিলাম, পানি প্রচণ্ড হিমায়িত ছিল! তবুও আমাদের চুম্বনের দৃশ্যের শুটিং শেষ করতে হয়।

তিনি আরও বলেন, আমরা যখন পরস্পরের কাছাকাছি ছিলাম, তখন আমাদের মনে হয়েছিল, ‘আমরা কি ঠিক আছি?’ আসলে খুবই ঠান্ডা ছিল। চুম্বন দৃশ্যের অধিকাংশ ‘বিহাইন্ড দ্য সিন’ দেখে খুবই বোকা বোকা লাগছিল এবং মজার ছিল।

গানটিতে সৈকতে রোমান্স করতে দেখা যায় মালবিকা-সিদ্ধান্তকে। এ সময় অভিনেত্রীর পরনে ছিল বিকিনি, সারং। অন্যদিকে সিদ্ধান্ত পরেছিলেন সাদা রঙের খোলা শার্ট। দুজনেই সৈকতে রোমান্সে মেতে ওঠেন।

মালবিকা-সিদ্ধান্ত ছাড়াও ‘যুধরা’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন, গজরাজ রাও, রাম কাপুর, শিল্পা শুক্লা, রাজ অর্জুনসহ অনেকেই।

You might also like
Leave A Reply

Your email address will not be published.