The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪

জবির ইতিহাস বিভাগ ডিবেটিংয়ের নেতৃত্বে মিতু-রকি

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইতিহাস বিভাগ ডিবেটিং সোসাইটির আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়ছে। এতে সভাপতি হয়েছেন রোকসানা মিতু এবং সাধারণ সম্পাদক রকি হোসাইন।

সোমবার এক বিজ্ঞপ্তিতে এই কমিটি অনুমোদন দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে সাক্ষর করেন ইতিহাস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুর্শিদা বিনতে রহমান, বিভাগীয় ডিবেটিং সোসাইটির মডারেটর ড. মো: আব্দুস সামাদ এছাড়া সদ্য সাবেক কমিটির সভাপতি মো. রুবেল মিয়া ও সাধারণ সম্পাদক মো. নাঈমুর রহমান।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি লিজা হাওলাদার ও আহাদ তাহমিদ দ্বীপ, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ চৌধুরী, জাহানারা পারভীন জিনিয়া এবং সাদিয়া আহমেদ।

এছাড়া, সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাইফুর রহমান শিহাব, দপ্তর সম্পাদক তানজিলা আক্তার , অর্থ সম্পাদক আবু তালহা বিশ্বাস, প্রচার সম্পাদক তানভীর আনজুৃম বিশ্বাস, প্রকাশনা সম্পাদক রওশন আরা অমি, প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক রোকসানা আক্তার, তথ্য ও গবেষণা সম্পাদক মোস্তাফিজুর রহমান এবং সাংস্কৃতিক সম্পাদক সানজিদা আক্তার মেঘলা। কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে থাকবেন সামিউল ইসলাম সামি, মেহরাজ আহমেদ তৈমুর , সামিয়া আক্তার, মুজাহিদুল ইসলাম, শুভ আহমেদ এবং ফেরদৌসী ফ্লোরা।

উল্লেখ্য, ইতিহাস বিভাগ ডিবেটিং সোসাইটি ২০২৩ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়৷

You might also like
Leave A Reply

Your email address will not be published.