The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪

উদ্ভূত পরিস্থিতি পর্যবেক্ষণে রাঙামাটিতে তিন উপদেষ্টা

অনলাইন ডেস্কঃ তিন পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি পর্যবেক্ষণে অন্তর্বতীকালীন সরকারের তিনজন উপদেষ্টা রাঙ্গামাটিতে পৌঁছেছেন। স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরীর নেতৃত্বে শনিবার সকালে তারা সেখানে পৌঁছান।

অন্য দুই উপদেষ্টা হলেন- পার্বত্য চট্টগ্রামবিষয়ক উপদেষ্টা সুপ্রদীপ চাকমা, স্থানীয় সরকার উপদেষ্টা এ এফ হাসান আরিফ। এছাড়া প্রতিরক্ষা ও জাতীয় সংহতি উন্নয়ন বিষয়ক প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল আব্দুল হাফিজ সঙ্গে রয়েছেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে রাঙামাটি ও খাগড়াছড়ি পরিদর্শন করতে তেজগাঁও বিমানবন্দর থেকে রাঙামাটির উদ্দেশে হেলিকপ্টারযোগে রওনা দেন তারা।

এদিকে পাহাড়ি-বাঙালি সংঘর্ষের ঘটনায় তিন পার্বত্য জেলা খাগড়াছড়ি, রাঙামাটি ও বান্দরবানে সড়ক ও নৌপথ অবরোধ চলছে। অন্যদিকে রাঙামাটিতে বাস, ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা পুড়িয়ে দেওয়ার প্রতিবাদে পরিবহন মালিক সমিতির ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট চলছে।

উল্লেখ্য, পাহাড়ি ও বাঙালিদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত খাগড়াছড়ি ও রাঙামাটিতে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ৭২ জন আহতের খবর পাওয়া গেছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.