The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪

কুবির বিএনসিসি প্লাটুন পরিদর্শন করলেন ময়নামতি রেজিমেন্ট কমান্ডার

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) বিএনসিসি প্লাটুন পরিদর্শন করলেন ময়নামতি রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেফট্যানেন্ট কর্নেল রাশেদুল হাসান।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রেজিমেন্ট কমান্ডারের নিয়মিত কার্যক্রম হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুন পরিদর্শন করেন তিনি।

এসময় তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনের প্লাটুন কমান্ডারবৃন্দ। এরপর তাঁকে গার্ড অব অনার প্রদান করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনের একদল চৌকস ক্যাডেটগণ। গার্ড অব অনারের নেতৃত্বে দেন ক্যাডেট আন্ডার অফিসার মো: সামিন বখশ সাদী । পরে লেফট্যানেন্ট কর্নেল রাশেদুল হাসান ক্যাম্পাসে বৃক্ষ রোপণ করেন। বৃক্ষ রোপণ শেষে বিএনসিসি প্লাটুন পরিদর্শন ও ক্যাডেটদের সাথে মত বিনিময় করেন। পরে প্লাটুনের পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন তিনি।

প্লাটুন পরিদর্শন করতে এসে রেজিমেন্ট কমান্ডার লেফট্যানেন্ট কর্নেল রাশেদুল হাসান বলেন, আমি কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুন পরিদর্শন করে ক্যাডেটদের সার্বিক কার্যক্রমে মুগ্ধ হলাম। আমি এই প্লাটুনের বিএনসিসিও, পিইউও এবং ক্যাডেটদের আন্তরিক ধন্যবাদ জানাই। সবার উত্তরোত্তর মঙ্গল কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন ময়নামতি রেজিমেন্টের রেজিমেন্ট অ্যাডজুটেন্ট মেজর মুনতাসির আরাফাত ও ব্যাটালিয়ন অ্যাডজুটেন্ট মেজর শাহরিয়ার কবীর। এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনের প্লাটুন কমান্ডার সেকেন্ড লেফটেন্যান্ট (বিএনসিসিও) অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম, পিইউও অধ্যাপক ড. মোসা. শামসুন্নাহার ও অন্যান্য সামরিক প্রশিক্ষকবৃন্দ।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পরপরই বিশ্ববিদ্যালয়ের প্রথম সংগঠন হিসেবে ২০০৯ সালের ২৯শে এপ্রিল ময়নামতি রেজিমেন্টের ৯ বিএনসিসি ব্যাটালিয়ন এর আলফা কোম্পানির অধীনে তাদের কার্যক্রম শুরু করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.