The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪

জাবির নতুন প্রক্টর রাশিদুল আলম

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নতুন প্রক্টর হিসেবে সাময়িক দায়িত্ব পেয়েছেন পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ.কে.এম রাশিদুল আলম।

আজ সোমবার (১৭ সেপ্টেম্বর ) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. এ বি এম আজিজুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় গত ৭ ই সেপ্টেম্বর ভার্চুয়ালী অনুষ্ঠিত সিন্ডিকেটে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো. রুবেলকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করা হয়। তিনি ব্যক্তিগত কারণে উক্ত দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. রাশিদুল আলমকে যোগদানের তারিখ হতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সাময়িকভাবে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে নিয়োগ করা হলো। তিনি প্রচলিত নিয়মে সুবিধাদি ভোগ করবেন।

এছাড়াও একই দিনে আরোও একটি বিজ্ঞপ্তির মাধ্যামে তিনজন শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে দুই বছরের জন্য নিয়োগ দেওয়া হয়। তারা হলেন বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শামীমা নাসরিন জলি, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ রেজাউল রাকিব ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড. মো: আল -আমিন -খান কে সহকারী অধ্যাপক হিসেবে নিয়োগ দেওয়া হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.