The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪

আশুলিয়ায় কারখানা শ্রমিকদের মধ্যে সংঘর্ষে নিহত ১

সাভারের আশুলিয়া শিল্পাঞ্চলে দুটি কারখানার শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন শ্রমিক।

আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে আশুলিয়ার জিরাবো এলাকায় মাসকট গার্মেন্ট লিমিটেড নামে একটি তৈরি পোশাক কারখানার সামনে এই ঘটনা ঘটে।

নিহত রোকেয়া বেগম (৩৫) আশুলিয়ার জিরাবো এলাকার মাসকট গার্মেন্টস লিমিটেড কারখানার সহকারী সেলাই মেশিন অপারেটর। তার গ্রামের বাড়ি গাইবান্ধা সদরের গুদারহাট গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আজ সকালে মাসকট শ্রমিকরা কাজ না করে কারখানার বাইরে চলে যায়। এ সময় সামনে থাকা রেডিয়্যান্ট গার্মেন্টসের কাজ বন্ধ করতে মাসকট কারখানার শ্রমিকরা ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। একপর্যায়ে দুই গার্মেন্টসের শ্রমিকরাই সংঘর্ষে লিপ্ত হয়ে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে।

এতে ইটপাটকেলের আঘাতে মাসকট কারখানার রোকেয়া বেগম নামে এক শ্রমিক নিহত হয়। এ সময় উভয় পক্ষের আরো অন্তত ২০ শ্রমিক আহত হয়েছেন। আহতদের নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, সকালে মাসকট কারখানার শ্রমিকরা তাদের সামনের সম্ভবত রেডিয়্যান্ট নামে একটি কারখানায় ইটপাটকেল নিক্ষেপ করে।
এ সময় উভয় পক্ষের ইটপাটকেলের আঘাতে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। ঘটনাস্থলে শিল্প পুলিশসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত আছেন।
You might also like
Leave A Reply

Your email address will not be published.