The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪

ইবি রক্তিমার নেতৃত্বে মুনিরা-আতিকুর

নিজস্ব প্রতিবেদক: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সামাজিক সংগঠন রক্তিমার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সিরাজুম মুনিরাকে সভাপতি ও দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের আতিকুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সেফাতুল্লাহ তুষার এ কমিটি ঘোষণা করেন। এ-সময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টামন্ডলীর সদস্য অধ্যাপক ড. মেহের আলীর ও অধ্যাপক ড.জাকির হোসাইন। এছাড়া ছিলেন সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক আরাফাত হোসাইন। আগামী এক বছরের জন্য তাদের এ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন-সহ সভাপতিম শিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব উদ্দীন আহম্মেদ,সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির,সহ-সাংগঠনিক সম্পাদক রেজোয়ানা মিতিল, দপ্তর সম্পাদক ফেরদৌস হোসেন, সহ-দপ্তর সম্পাদক মাসুদা জাহান, প্রচার সম্পাদক ওয়াসিফ আল আবরার,কোষাধ্যক্ষ ইনসানুল ইমাম। এসময় আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেওয়া হয়।

সাধারণ সম্পাদক আতিকুর রহমান বলেন, আমাকে রক্তিমার মতো একটা সামাজিক সংগঠনের দায়িত্ব দেওয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। রক্তিমার উদ্দেশ্যগুলোকে যথাযথভাবে পালন করতে এবং সর্বস্তরের মানুষের মধ্যে মানবতার আহবান ছড়িয়ে দেয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো। সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, রক্তিমা ২০১৭সালে প্রতিষ্ঠিত হওয়ার পর কুষ্টিয়া,ঝিনাইদহ, যশোর, রাজশাহীসহ বিভিন্ন জেলায় রোগীদেরকে নিঃস্বার্থ ও অবৈতনিক রক্ত দিয়ে আসছে। এছাড়াও থ্যালাসেমিয়া,ডেঙ্গু,রক্তদান সম্পর্কিত সচেতনতামূলক সেমিনার করে থাকে এবং মাতৃত্বকালীন সমস্যা সম্পর্কে মেয়েদের কে সচেতন করার পাশাপাশি নানান ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করে থাকে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.