The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪

ভারতের প্রতিরক্ষামন্ত্রীকে কঠর হুঁশিয়ারি জয়নুল আবদিনের

ভারতের প্রতিরক্ষামন্ত্রীকে হুঁশিয়ার করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, আপনি হিন্দুস্থানের রাজা হতে পারেন। কিন্তু বাংলাদেশের কিছুই না। আপনি বাংলাদেশ নিয়ে কটূক্তিপূর্ণ কথা বলবেন আর বাংলাদেশের জনগণ এটা মেনে নেবে না। পূর্বে কখনো মানেনি, এখনও মানবে না।

তিনি আরও বলেন, আপনি বাংলাদেশকে বাজারে রূপান্তরিত করবেন সেটা হবে না। আপনি এটা শেখ হাসিনার গোলামের সরকার পাননি। এটা কিন্তু আবু সাঈদের রক্তের সরকার। ছাত্র-জনতার গণ আন্দোলনের সরকার। এ সরকারকে অবহেলা করার কিছু নেই।

আজ (সোমবার) প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী মোটর চালক দলের উদ্যোগে আয়োজিত অবস্থান কর্মসূচিতে এ মন্তব্য করেন তিনি।

জয়নুল আবদিন ফারুক আরও বলেন, শেখ হাসিনা বাংলাদেশের গণতন্ত্র হরণ করেছিল, অসংখ্য মায়ের বুক খালি করেছে। ইলিয়াস আলীসহ অসংখ্য বিএনপি নেতাকে গুম করা সেই শেখ হাসিনা আজ আর নেই। ভারতে পালিয়ে গেছে। তাই আজ আমরা স্বাধীন। স্বাধীনভাবে কথা বলতে পারি।

তিনি বলেন, আজ শেখ হাসিনা নেই। তারপরও কেন আমাদের রাজপথে দাঁড়াতে হবে? কারণ আমাদের ভয় হয়। শেখ হাসিনা ১৬ বছর শাসনে বাংলাদেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করেছে। গরীব-দুঃখীর পেটে লাথি মেরেছে। তার দোসররা বিভিন্ন জায়গায় এখনও প্রতিষ্ঠিত, তারা আবার ষড়যন্ত্র করার চেষ্টা করছে। তাই অন্তর্বর্তীকালীন সরকারকে বলবো তারা যেন আবার সুযোগ নিয়ে বাংলাদেশের মানুষদের শোষণ না করে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.