The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে মাভাবিপ্রবিতে পুষ্পস্তবক অর্পণ

মাভাবিপ্রবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী তথা প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

২৩ জুন রবিবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেনের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ ইদ্রিস আলী, শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক প্র ফেসর ড. মোহাম্মদ শাহীন উদ্দিন, জননেতা আব্দুল মান্নান হলের প্রভোস্ট প্রফেসর ড. মোঃ আশরাফ হোসেন তালুকদার, জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তরের পরিচালক প্রফেসর ড. মোঃ আজিজুল হক, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মানিক শীল, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ন কবিরসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পুস্পস্তবক অর্পণের পর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন বাংলাদেশ আওয়ামীলীগ প্রতিষ্ঠার সোনালী ইতিহাস তুলে ধরেন।

মো. জাহিদ হোসেন/

You might also like
Leave A Reply

Your email address will not be published.