The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪

জাবিতে এফইবি’র সভাপতি সারতাজ, সম্পাদক তানজিনা

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বিজনেস ও কমিউনিকেশনস ক্লাব ফোরাম অফ ইন্ট্রাপ্রিনারশিপ অ্যান্ড বিজনেসের (এফইবি-জেইউ) আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (১৬ জুন) সকালে সংগঠন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে, গতকাল শনিবার সংগঠনটির অষ্টম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৪৯তম ব্যাচের শিক্ষার্থী মো. সারতাজ আরেফিন খানকে সভাপতি ও ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের ৪৯তম ব্যাচের শিক্ষার্থী তানজিনা আক্তারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে রাওশান তাসনীম, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাহিদুল হাসান তাহসিন ও মরিয়ম আক্তার লামিয়া, কোষাধ্যক্ষ পদে জাওয়াদ বিন কালাম এবং সহ-কোষাধ্যক্ষ পদে ফাবিয়া আক্তার তোমা।

এছাড়া কমিটির হেড অফ অ্যাডমিনিস্ট্রেশন পদে জাহিদুল ইসলাম, হেড অফ অপারেশনস পদে মো. জাওয়াদ হোসেন, হেড অফ কমিউনিকেশনস পদে জাহরা সেজিন, হেড অফ প্রোমোশন পদে মোজাম্মেল হক তানভীর ও হেড অফ রিসার্চ পদে আবরার হক বিন সাজেদ মনোনীত হয়েছেন।

এদিকে কার্যকরী সদস্যদের মধ্যে অ্যাডমিনিস্ট্রেশনে রয়েছেন বুশরা বিনতে জসীম, রুনা খাতুন ও জুনাইদুল ইসলাম তামীম, অপারেশনসে রয়েছেন রাফি ইসলাম, ইসমাইল চৌধুরী, মো. আল-আমিন মিয়াজী ও মো. হাসিবুল আলম রিফাত এবং কমিউনিকেশনসে রয়েছেন সাবরিনা খান, মীর রেজোওয়ানা রশীদ, তৌহিদুর রহমান সিয়াম ও অর্পিতা প্রামাণিক।

অন্যদিকে কার্যকরী সদস্যদের মধ্যে প্রোমোশনে রয়েছেন ইনারা ইমাম, সায়মা ফেরদৌস ও জিমইয়া ইসলাম এবং রিসার্চে রয়েছেন মাহিমা খান মজলিশ, ফারহানা নাজিয়া রহমান ও মো. হাসিবুল আকবর শান্ত।

উল্লেখ্য, ২০১৪ সালে ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদের উদ্যোগে নতুন উদ্যোক্তা তৈরি ও কর্পোরেট সেক্টরে শিক্ষার্থীদের মানিয়ে নেওয়ার লক্ষ্যে সংগঠনটি যাত্রা শুরু করে। এরই প্রেক্ষিতে সংগঠনটি শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে বিভিন্ন সেমিনার, কর্মশালা, কুইজ প্রতিযোগিতা ও বিজনেস কম্পিটিশন আয়োজন করেছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.