The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪

ইবির গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে খেলাধুলা ও আড্ডা না দেয়ার বিষয়ে প্রজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গুরুত্বপূর্ণ স্থাপনা এবং ধর্মীয় প্রতিষ্ঠানসমূহে খেলাধুলা ও আড্ডা না দেয়ার অনুরোধ করেছে কর্তৃপক্ষ। রোববার রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপন বলা হয়, বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ স্থাপনা এবং ধর্মীয় প্রতিষ্ঠানসমূহে (মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরাল, কেন্দ্রীয় শহীদ মিনার, মুক্ত বাংলা, স্মৃতি সৌধ, শেখ রাসেল ম্যুরাল, মুক্তির আহবান, শাশ্বত মুজিব, কেন্দ্রীয় মসজিদ, সনাতন ধর্মালম্বীদের প্রার্থনালয়) পবিত্রতা রক্ষাসহ সার্বিক নিরাপত্তার স্বার্থে উল্লেখিত স্থানসমূহে শিক্ষার্থীদের খেলাধুলা ও আড্ডা না দেয়ার জন্য অনুরোধ করা হলো। এছাড়া বিভাগের সকল শিক্ষার্থীকে অবগত করার জন্য সনির্বন্ধ অনুরোধ রইলো।

এ বিষয়ে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ের সেনসিটিভ জায়গাগুলোতে খেলাধুলা ও আড্ডা বন্ধের জন্য অনুরোধ করা হয়েছে। খেলাধুলা করার জন্য যেসব মাঠ রয়েছে সেখানে শিক্ষার্থীরা খেলবে।

এর আগে গত ১০ অক্টোবর এসব গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে খেলাধুলা ও আড্ডা বন্ধের জন্য কর্তৃপক্ষের কাছে সুপারিশ করেন বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি। একইসাথে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে প্রধান ফটক সংলগ্ন কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে ফুটওভার ব্রিজ স্থাপনেরও সুপারিশ করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.