The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন অভিনেতা মনোজ

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ আইসিটি ডিভিশন ও চ্যানেল আই শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে ওয়েব ফিল্ম ক্যাটাগোরিতে ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২২ পেয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও অভিনেতা মনোজ প্রামাণিক। এই অ্যাওয়ার্ডটি তিনি পেয়েছেন বিঞ্জ এর ‘মুনতাসীর’ ফিল্মের মুনতাসীর চরিত্রের জন্য।

রবিবার (১০ সেপ্টেম্বর) আইসিটি ডিভিশন ও চ্যানেল আই-এর যৌথ আয়োজনে ডিজিটাল কন্টেন্ট এর উপর ভিত্তি করে এই অ্যাওয়ার্ড দেয়। অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন ডাক এবং টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মনোজ প্রামাণিক তার অনুভূতি ব্যক্ত করে বলেন, “এই পুরস্কারটি পেয়ে আমি অত্যন্ত খুশি হয়েছি। আমার জুলিতে নতুন আরেকটি পুরস্কার চলে আসলো। বিষয়টি অত্যন্ত ভালো লাগার। এছাড়া চঞ্চল চৌধুরীও একই ক্যাটাগোরিতে পুরস্কার পেয়েছেন। তার সাথে একই মঞ্চে উঠে পুরস্কার নেওয়া খুবই আনন্দের ও গর্বের বিষয় ছিল।”

উল্লেখ্য, মুনতাসীর ফিল্মটি নির্মাণ করেছেন নির্মাতা ইফফাত জাহান। পুরুষও যে বিভিন্ন সময়ে যৌন নিপীড়নের শিকার হতে পারে এমন একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্মটি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.