The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪

নোবিপ্রবিতে র‌্যাগিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স, জড়িতদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তিমূলক ব্যবস্থা

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ক্লাস শুরু হচ্ছে আজ ৩ সেপ্টেম্বর থেকে। বিশ্ববিদ্যালয়

প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেবে বিশ্ববিদ্যালয়। নবাগত শিক্ষার্থীদের উপর র‍্যাগিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আজ রোববার (৩ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইকবাল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞাপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি ক্যাম্পাসে ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের আগমন উপলক্ষে ক্যাম্পাসে সিনিয়র ব্যাচ কর্তৃক জুনিয়র ব্যাচকে র‍্যাগ দেয়া নোবিপ্রবি আইন পরিপন্থী। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ে কর্তৃপক্ষ র‍্যাগিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্সের সিদ্ধান্ত নিয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, র‌্যাগিংয়ের সামান্যতম ঘটনার কথা শোনা গেলে কর্তৃপক্ষ আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হবে। এমতাবস্থায় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে র‍্যাগিং থেকে বিরত থাকার নির্দেশ প্রদান করা হচ্ছে। এই নির্দেশ অমান্য করা হলে কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয়ের আইনানুযায়ী সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.