The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪

কুবি ডিবেটিং সোসাইটির সভাপতি জান্নাত, সম্পাদক বাঁধন

কুবি প্রতিনিধি: কুবি ডিবেটিং সোসাইটির সভাপতি জান্নাত, সম্পাদক বাঁধন ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (সিওইউডিএস) ২০২৩-২৪ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের শিক্ষার্থী কাউসার আহাম্মেদ বাঁধন।

মঙ্গলবার (২৯ আগস্ট) রাতে ডিবেটিং সোসাইটির মডারেটর ড. মো. আবদুল্লাহ আল মাহমুদ ও সদ্য বিদায়ী সভাপতি আল নাঈম ও সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলামের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নবগঠিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ফাতেমা তুজ জোহুরা মীম, (বাংলা বিতর্ক) সাদিয়া আফরিন, (ইংরেজি বিতর্ক) মো. সোহাগ আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মুহসিন জামিল, (বাংলা বিতর্ক) মোহাম্মদ রোবেল, (ইংরেজি বিতর্ক) অভিজিৎ রায়, এছাড়াও প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল আহমেদ সবুজ, আন্তর্জাতিক সম্পাদক আরাফাত হোসেন সামি, অনুষ্ঠান সম্পাদক সাদিয়া আফরিন মোহনা, অর্থ সম্পাদক মো. এনায়েত হোসেন, দপ্তর সম্পাদক পরাগ বড়ুয়া নিলয়, প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক মোফাজ্জল হোসেন মুজাহিদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. লাবিব রহমান।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন তানভীর হোসাইন, কাজী মিরাজ, মো. আব্দুর রহমান আস সাদী, মো. আবিদুর রহমান।

উল্লেখ্য, কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বিতর্ক চর্চার একমাত্র সংগঠন। এবারের কমিটি ডিবেটিং সোসাইটির পঞ্চম কার্যনির্বাহী কমিটি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.