The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪

নোবিপ্রবি ভর্তি পরীক্ষার্থীদের পাশে ছাত্রলীগ নেতা নাঈম রহমান

নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির গুচ্ছভুক্ত সমন্বিত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় আগত ভর্তিচ্ছুদের নানাভাবে সহযোগিতা করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ছাত্রলীগের শীর্ষ পদ প্রত্যাশী নাঈম রহমান।

শনিবার (২০ মে) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগত বিভিন্ন জেলার ভর্তিচ্ছুদের মাঝে খাবার পানি বিতরণ, তথ্য দিয়ে সহযোগিতা, আবাসন নিশ্চিতকরণ, নিরাপদে কেন্দ্রে পৌঁছে দেয়ার জন্য জয় বাংলা বাইক সার্ভিস, সচেতনতামূলক লিফলেট বিতরণ, পরীক্ষার্থী ও অভিভাবকদের জন্য বিশ্রামাগার, শিক্ষা উপকরণ বিতরণ, মেডিক্যাল সেবা প্রদানসহ নানাভাবে সহযোগিতা করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

এ ব্যাপারে জানতে চাইলে নোবিপ্রবি ছাত্রলীগ নেতা নাঈম রহমান বলেন, “বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি সাদ্দাম হোসেন ও বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ভাইয়ের নির্দেশে প্রতিবারের ধারাবাহিকতায় এবারও ভর্তিচ্ছুদের সর্বোচ্চ সহযোগিতা করার চেষ্টা করেছি আমরা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। পরীক্ষার্থীদের কষ্ট লাঘব করতে সেবা প্রদানের জন্য প্রস্তুত নোবিপ্রবি ছাত্রলীগ। আসন্ন ২৭ মে ‘সি’ ও ৩ জুন ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায়ও আমাদের সেবা অব্যাহত থাকবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.