The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

বাকৃবিতে ক্যারিয়ার ক্লাবের সভাপতি ড. হামিদুল, সম্পাদক আবিদুর

আমান উল্লাহ, বাকৃবি : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (বাউসিসি) কার্যনির্বাহী কমিটি -২০২৩ গঠিত হয়েছে। কমিটিতে বিশ্ববিদ্যালয়ের কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের অধ্যাপক ড. মো. হামিদুল ইসলাম সভাপতি এবং হিসেবে পশুপালন অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. আবিদুর রহমান খান সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

রবিবার (০২ এপ্রিল) সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। নবগঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে পোল্ট্রি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. বাপন দে এবং সহযোগী অধ্যাপক ড. মো নাহিদ সাত্তার মনোনীত হয়েছেন।

এছাড়া সংগঠনটির কৃতি অ্যালামনাইদের রেখে গঠিত ৭২ সদস্য বিশিষ্ট কমিটিতে আরো রয়েছেন অতিরিক্ত সাধারণ সম্পাদক জিহাদ আল ফারুক, সাহানা আনাম, জুলকার নাইন দারদ ও হাসান আল বান্না, সাংগঠনিক সম্পাদক শাহেদ জাকির অপি ও ইকবাল হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো নয়ন, সৌরভ সরকার, সাবিরা মমতাজ, রাইয়ান আবদুর রহিম, পূজা রাজ বংশী, ইমরান নাজির খান ও অর্পিতা রানী রায় এবং কোষাধ্যক্ষ নওশীন জেরিন তমা প্রমূখ।

উল্লেখ্য, বাউসিসি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মউন্নয়ন ও দক্ষতা বৃদ্ধি নিয়ে কাজ করে। এই প্রতিযোগিতামূলক পৃথিবীতে শিক্ষার্থীরা যেনো নিজের সার্মথ্য ও চিন্তা শক্তি ব্যবহার করে নিজেকে গড়ে তুলার মাধ্যমে টিকে থাকতে পারে সেই প্রশিক্ষণই দেওয়া হয় সংগঠনটিতে ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.