The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

জাবি প্রীতিলতা হল ছাত্রলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রীতিলতা হল ছাত্রলীগের উদ্যোগে হলের তৃতীয় শ্রেণীর কর্মচারী এবং দুস্থ মানুষদের মাঝে ইফতার সামগ্রী ও টুপি বিতরণ করা হয়েছে।

শনিবার ( ১ এপ্রিল) ইফতারের পূর্বে এ কর্মসূচি পালন করা হয়। এ আয়োজনে পৃষ্ঠপোষকতা করেন হলের প্রভোস্ট অধ্যাপক আয়েশা সিদ্দিকা।

এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল এবং সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমান লিটন এর উপস্থিতিতে হলের নামাজ কক্ষে ছাত্রলীগের পক্ষ থেকে কুরআন শরীফ এবং তসবীহ্ এর ব্যবস্থা করা হয়।

এ বিষয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান লিটন বলেন, প্রীতিলতা হলের নেতাকর্মীদের এই উদ্যোগটি অত্যন্ত প্রশংসার দাবিদার এবং খুবই ভালো একটি উদ্যোগ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় আমরা ছাত্রলীগ নতুন কিছু করতে চাই। আমরা চাই তোমরা সামনে এরকম আরও ভালো কাজ করবে।

সভাপতি আকতারুজ্জামান সোহেল বলেন,প্রীতিলতা হলের মতো এরকম ভালো কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকুক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ফারহীম তাসনোভা মুমু, ইশরাত জাহান নিশাত, জেবুন্নেসা পাঠান কল্যাণী, উপ-প্রচার সম্পাদক নাবিলা হক মিতু সহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ এবং প্রীতিলতা হলের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.