The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪

ইবি রেজিস্ট্রারের অডিও ফাঁসের ঘটনায় তদন্ত কমিটি গঠন

মোস্তাক মোর্শেদ, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানের কণ্ঠসদৃশ অডিও ফাঁসের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (১৯ মার্চ) উপাচার্যের পিএস ও বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার মনিরুজ্জামান মিল্টন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ১৫ মার্চ রেজিস্ট্রার (ভারঃ) এইচ এম আলী হাসানের কণ্ঠ সাদৃশ্য একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার বিষয়টি কর্তৃপক্ষের নজরে এসেছে। বিষয়টি খতিয়ে দেখার জন্য মাননীয় ভাইস-চ্যান্সেলর একটি কমিটি গঠন করেছেন। অধ্যাপক

ব্যবসায় প্রশাসন অনুষদের মোঃ সাইফুল ইসলামকে আহ্বায়ক করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটির অন্যরা হলেন অধ্যাপক বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের প্রভোস্ট ড. মিয়া মোঃ রাসিদুজ্জামান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার এবং উপরেজিস্ট্রার আলীবদ্দীন খান। সেই সাথে উক্ত কমিটিকে দ্রুততর সময়ের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়।

এর আগে গত ১৪ মার্চ রাত ১২ টার পর পরে সাথী খাতুন নামের ফেসবুক আইডি থেকে একটি অডিও পোস্ট করা হয়৷ ২ মিনিট ৫০ সেকেন্ডের মোট চারটি খণ্ডের এই কলরেকর্ডে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ.এম.আলী হাসানের কণ্ঠের সাদৃশ্য পাওয়া যায়।

অডিওতে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান (কন্ঠসদৃশ) একাধিক ব্যাক্তির সাথে টাকা লেনদেনের বিষয়ে কথা বলেন। চারটি খণ্ডের অডিওটিতে রেজিস্ট্রারকে একাধিক ব্যক্তির সাথে মোট ৪ লাখ টাকার লেনদেন সংক্রান্ত ডিল করতে শোনা যায়। তবে কথা বলা অপর ব্যক্তির পরিচয় না পাওয়া গেলেও ধারণা করা হয় তারা বিশ্ববিদ্যালয়ে কর্মরত ঠিকাদার।

You might also like
Leave A Reply

Your email address will not be published.