The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪

জাবিতে পাবনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অধ্যয়নরত পাবনা জেলার শিক্ষার্থীদের সংগঠন পাবনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ৪৭ তম ব্যাচের জাফর ইমামকে সভাপতি এবং ৪৮ ব্যাচের হাসানুর রহমান সুমনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (৭ মার্চ ) সংগঠনের সদ্যবিদায়ী সভাপতি জাহিদ হাসান ইমন ও সাধারণ সম্পাদক আশিক মাহমুদ সোহান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একশো এগারো (১১১) সদস্য বিশিষ্ট এই কমিটিতে সহ-সভাপতি পদে দায়িত্ব প্রাপ্তরা হলেন : আসমা উল হুসনা ( ৪৭ ব্যাচ), শাহারিয়ার হিমেল ( ৪৭ ব্যাচ),তাবিয়া তানজিন প্রেমা (৪৭ ব্যাচ),নাহিদ হাসান ( ৪৭ ব্যাচ), নুসরাত রহমান (৪৭ ব্যাচ), আনোয়ারুল ইসলাম প্রবাল (৪৭ ব্যাচ),আমিনুর রহমান সুমন (৪৮ ব্যাচ), মেহেদী হাসান মিশাদ (৪৮ ব্যাচ), মো: মতিউর রহমান (৪৮ ব্যাচ), শাহরিয়ার রশিদ রুম্মান (৪৭ ব্যাচ) ও আরশাদ হাবিব বিশাল (৪৮ ব্যাচ) ।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন
কে এম কায়েস আহমেদ (৪৮ ব্যাচ), মোঃ নাঈমুল ইসলাম সাগর (৪৮ ব্যাচ), নিশাত তাসনীম (৪৮ ব্যাচ),মোঃ সজিব মিয়া (৪৮ ব্যাচ), সোহাইল হাসান (৪৮ ব্যাচ) ও মোঃ আতিক শাহরিয়ার অন্তর (৪৮ ব্যাচ)।

সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন মো নাঈমুর রহমান নাঈম (৪৯ ব্যাচ),মোঃ সারজিউল সিফাত খান (৪৯ ব্যাচ),নকিব আল মাহমুদ অর্নব (৪৯ ব্যাচ), জান্নতুল ফেরদৌস অনামিকা (৪৯ ব্যাচ), এস এম তৌহিদ – ঊল ইসলাম (৪৯ ব্যাচ), এম.এ. সালাম (৪৯ ব্যাচ),মোঃ রহিম বিশ্বাস (৪৯ ব্যাচ),মাসুরা শেখ (৪৯ ব্যাচ),রুবাইত কবির (৪৯ ব্যাচ), খাদিতুল খুশবু (৪৯ ব্যাচ) ও মেহেদী হাসান শুভ (৪৯ ব্যাচ)।

কোষাধ্যক্ষ পদে মনিরুল ইসলাম (৪৯ ব্যাচ), দপ্তর সম্পাদক পদে মো: রাকিবুল ইসলাম (৫০ ব্যাচ), এবং উপ-দপ্তর সম্পাদক পদে সুমিত হাসান রুপম (৫০ ব্যাচ) ও মোঃ হাফিজ (৫০ ব্যাচ) দায়িত্ব পালন করবেন। প্রচার সম্পাদক পদে গালিব হাসান (৫০ ব্যাচ), উপ-প্রচার সম্পাদক হাসিবুল হাসান (৫০ ব্যাচ) ও মোহাম্মদ রাকিবুল ইসলাম (৫১ ব্যাচ) দায়িত্ব পালন করবেন।

এছাড়াও কমিটিতে প্রেস ও মিডিয়া বিষয়ক সম্পাদক পদে রয়েছেন আনিসা মিম (৪৯ ব্যাচ) ও আতিক শাহারিয়ার রাশিক (৪৯ ব্যাচ)। উপ – প্রেস ও মিডিয়া বিষয়ক সম্পাদক মোঃ আবু হুরায়রা (৫১ ব্যাচ) ও মাহমুদুল হাসান হৃদয় (৫১ ব্যাচ)। অনুষ্ঠান বিষয়ক সম্পাদক করিম বিশ্বাস শান্ত ( ৫০ ব্যাচ) ও হিরন আহমেদ (৫০ ব্যাচ)। উপ- অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম (৫০ ব্যাচ) ও জুবায়ের বিশ্বাস স্বাধীন (৫১ ব্যাচ)। নারী বিষয়ক সম্পাদক লামিয়া বিনতে লাতিফ ( ৪৯ ব্যাচ), উপ- নারী বিষয়ক সম্পাদক সোহানা খাতুন (৫০ ব্যাচ) , নাইস আক্তার ( ৫০ ব্যাচ) ও মাহাজাবিন হোসেন চৈতি ( ৫১ ব্যাচ)। যোগাযোগ সম্পাদক হাসনিন মুবাশশিরা ( ৫০ ব্যাচ), উপ- যোগাযোগ সম্পাদক নিশাত আনান (৫০ ব্যাচ), শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শাম্মী আক্তার বৃষ্টি ( ৪৯ ব্যাচ) ও মোঃ কাওছার আহমে (৪৯ ব্যাচ), উপ – শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মো: মারুফ হাসান (৫০ ব্যাচ) ও কবির শাওহরিয়ার (৫০ ব্যাচ)। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক স্বর্ণা ইসলাম (৪৯ ব্যাচ),উপ- তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোয়াদ আনাম (৪৯ ব্যাচ), রাকিবুল হাসান কনক (৫০ ব্যাচ) ও মোছা: রিনি খাতুন (৫১ ব্যাচ)। স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক জামিল হোসেন (৪৯ ব্যাচ),উপ – স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মেহনাজ মোহনা (৫০ ব্যাচ),আকলিমা খাতুন (৫০ ব্যাচ) ও ফেরদৌস সাজিদ (৫০ ব্যাচ)।

অভ্যর্থনা বিষয়ক সম্পাদক মোছাঃ সুমাইয়া খাতুন (৫০ ব্যাচ),উপ-অভ্যর্থনা বিষয়ক সম্পাদক মো: আব্দুল্লাহ আসিফ ( ৫১ ব্যাচ) ও সেজানুর রহমান (৫১ ব্যাচ)।

উপ-অভ্যর্থনা বিষয়ক সহ -সম্পাদক পদে রয়েছেন ৫১ তম ব্যাচের মোঃ তাজুল ইসলাম, পিয়াস কুমার, খাজা আল কাফি,সামিউল অনুপ খান,মোঃ আসিফ সিদ্দিকী,তানিয়া পারভিন, সায়হাম উদ্দিন,আফসানা মিম, আফসানা আশা,ফাতেমাতুজ জোহরা মিম ও সুরাইয়া নুসরাত বনি।এছাড়া উপ-অভ্যর্থনা বিষয়ক সদস্য হিসেবে রয়েছেন ৫১ তম ব্যাচের মোঃ শিবলী ইসলাম,সজল কুমার দাস,সাজ্জাদুর রহমান,শাহরিয়ার নাফিস জয়,জেরিন হাসান প্রিয়া,বাকিয়া খাতুন ও সাকিব হাসান।

সাংস্কৃতিক সম্পাদক পদে জোবাঈদা জ্যোতি (৪৯ ব্যাচ),উপ-সাংস্কৃতিক সম্পাদক ইমাম আল মাহাদী (৫০ ব্যাচ) ও কামরুল হাসান হিরন (৫১ ব্যাচ)।সমাজসেবা সম্পাদক সাজ্জাদুল ইসলাম (৪৯ ব্যাচ),উপ সমাজসেবা সম্পাদক সোনালী খাতুন সুরাইয়া (৫০ ব্যাচ),নুসরাত জাহান অন্তুু (৫০ ব্যাচ),মোঃ ওবাঈদ হোসেন জিহাদ (৫০ ব্যাচ)। প্রকাশনা ও ম্যাগাজিন বিষয়ক সম্পাদক মোঃ শোয়েব আক্তার (৪৯ ব্যাচ), উপ – প্রকাশনা ও ম্যাগাজিন বিষয়ক সম্পাদক শারমিন জাহান (৫০ ব্যাচ) ও মোঃ এরশাদ (৫১ ব্যাচ)। ক্রীড়া সম্পাদক মোঃ কামরুল ইসলাম নাহিদ (৪৯ ব্যাচ),উপ – ক্রীড়া সম্পাদক ইসমাইল হোসেন সোয়েব (৫০ ব্যাচ) ও নুসরাত জাহান অপি (৫০ ব্যাচ),ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক নাগিব মাহফুজ কাব্য (৫০ ব্যাচ), উপ-ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক নুসরাত জাহান শায়লা (৫০ ব্যাচ) ও সাজ্জাদুর রহমান সবুজ (৫০ ব্যাচ)। পরিবেশ বিষয়ক সম্পাদক অর্পিতা কুন্ডু তুলি (৪৯ ব্যাচ),উপ- পরিবেশ বিষয়ক সম্পাদক আলিশা জাহান জুই (৪৯ ব্যাচ), প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম (৪৯ ব্যাচ),উপ – প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নুসরাত জাহান লিজা (৫০ ব্যাচ)।

এছাড়া সদস্য হিসেবে রয়েছেন ৫১ তম ব্যাচের – জুলিয়া খাতুন,গুটি মানী,উদয় মাহমুদ, ইশরাক আহমেদ উৎস,রেজোয়ানা আজম,শিশির স্নিগ্ধ ও জেরিন।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের পাবনা জেলার শিক্ষার্থীদের যাবতীয় সহযোগিতা ছাড়াও পাবনা জেলা ছাত্রকল্যাণ সমিতি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সময় শিক্ষার্থীদের কল্যাণে বিভিন্ন সেবামূলক কাজ করে থাকে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.