The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

আন্তঃবিশ্ববিদ্যালয় টেবিল টেনিস প্রতিযোগিতায় ছেলেদের খেলায় চ্যাম্পিয়ন যবিপ্রবি

যবিপ্রবি প্রতিনিধিঃ আন্তঃবিশ্ববিদ্যালয় টেবিল টেনিস প্রতিযোগিতায় ছেলেদের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)। ফাইনালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে(চবি) হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে যবিপ্রবির ছেলেরা।

বুধবার (১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল জিমনেসিয়ামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মুখোমুখি হয় যবিপ্রবি।ফাইনালে যবিপ্রবির হয়ে ইমন,স্বাধীন ও মেহেদী এবং চবির হয়ে জাভেদ, দেব ও অন্তর অংশগ্রহণ করে।

খেলায় শুরু থেকেই হাড্ডাহাড্ডি লড়াই চলে যবিপ্রবির ইমন ও চবির অন্তরের মধ্যে। সিঙ্গেল সেটে ২-১ এ এগিয়ে যায় যবিপ্রবি,পরবর্তীতে ডাবলে ২-০ সেটে চবিকে হারিয়ে জয়লাভ করে যবিপ্রবি। খেলা শেষে চ্যাম্পিয়ন,রানার্সআপ ও তৃতীয় স্থান অর্জন কারীদের আনুষ্ঠানিকভাবে পুরষ্কার বিতরণ করা হয়।

চবি শিক্ষার্থী জাভেদ আহমেদ নোমান বলেন, ‘খেলার আয়োজনটা খুব নিখুঁত ছিলো।ফাইনালে আমার টিমমেট দেব ও অন্তর ছিলো। যবিপ্রবির সাথে খেলেছি, হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। শেষ মুহূর্তে আমরা রানার্সআপ হয়েছি, তবুও খুবই হ্যাপি কারণ খেলাটা খুবই ভালো লেগেছে। আর এই প্রথম যবিপ্রবিতে আসা , আমাদের বিশ্রাম ও খাওয়া-দাওয়ার ব্যবস্থা গুলো খুব চমৎকার ছিলো।’

যবিপ্রবি শিক্ষার্থী মেহেদী বলেন, ‘আমার টিমমেট ইমন ও স্বাধীন কে নিয়ে চবির সাথে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে আমরা চ্যাম্পিয়ন হয়েছি। আন্ত:বিশ্ববিদ্যালয় টেবিল টেনিস প্রতিযোগিতায় এটাই ছিলো আমাদের প্রথম অংশগ্রহণ এবং আমরাই হোস্ট ছিলাম। আর প্রথমবারেই চ্যাম্পিয়ন হতে পেরে খুবই ভালো লাগছে।আশা করি, সামনেও বিজয়ের এধারা অব্যাহত রাখতে পারবো।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.