The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

বাকৃবিসাসের সেরা একটিভ সাংবাদিক হলেন রাইজিং ক্যাম্পাসের আমান উল্লাহ

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) মাসিক সেরা একটিভ সাংবাদিক নির্বাচিত হয়েছেন বাকৃবিসাসের দপ্তর সম্পাদক মো আমান উল্লাহ।বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে অবস্থিত বাকৃবিসাসের কার্যালয়ে বাকৃবিসাসের নবগঠিত কার্যনির্বাহী কমিটির প্রথম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় জানুয়ারি মাসের সেরা একটিভ সাংবাদিক মো আমান উল্লাহর হাতে পুরষ্কার তুলে দেন বাকৃবিসাসের সভাপতি আশিকুর রহমান এবং সাধারণ সম্পাদক আতিকুর রহমান।

জানুয়ারি মাসের নিউজ ও কাজের উপর ভিত্তি করে মাস সেরা রিপোর্টার ও সেরা সাংবাদিকের পুরষ্কার দেওয়া হয়। বাকৃবিসাসের মাস সেরা রিপোর্টার হয়েছেন তানিউল করিম।

সাধারণ সভায় বাকৃবিসাসের সভাপতি আশিকুর রহমান সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আতিকুর রহমান সঞ্চালনায় উপস্থিত ছিলেন হাবিবুর রহমান, শাহীন সরদার, আবুল বাশার সহ বাকৃবিসাসের কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা।

এ সময় বাকৃবিসাসের সভাপতি বলেন, মাসিক সাধারণ সভা শেষে মাসিক সেরা সাংবাদিক ও একটিভ সাংবাদিকের পুরষ্কার দেওয়া হয়। সাংবাদিকদের কাজের স্বীকৃত স্বরূপ এই পুরষ্কার দেওয়া হয় যেন সবাই নিজ নিজ কাজের প্রতি আগ্রহী হয়।

উল্লেখ্য মো. আমান উল্লাহ রাইজিং ক্যাম্পাস বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.