The Rising Campus
News Media

সরকারি বিদ্যুৎ সংস্থায় চাকরি, বেতন স্কেল পৌনে দুই লাখ

সরকারি সংস্থা বি-আর পাওয়ারজেন লিমিটেড (বিআরপিএল) কর্মকর্তা নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই সংস্থায় ম্যানেজিং ডিরেক্টর পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

পদের নাম: ম্যানেজিং ডিরেক্টর
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক, মেকানিক্যাল বা সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি। অথবা ফাইন্যান্স, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা ম্যানেজমেন্টে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ, শ্রেণি বা সমমানের জিপিএ বা সিজিপিএ থাকা যাবে না। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ২৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে পাঁচ বছর সিনিয়র ম্যানেজমেন্ট পজিশন ও জেনারেশন ইউটিলিটিসে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা সরকারি কোনো পাওয়ার সেক্টরে অ্যাডিশনাল চিফ ইঞ্জিনিয়ারি বা সমমানের পদে ২৮ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোম্পানি আইন, শ্রম আইন, টিকিউএম, টিপিএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্নেন্সে জানাশোনা থাকতে হবে। নেত্বতের সক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

সরকারি বিদ্যুৎ সংস্থায় চাকরি, বেতন স্কেল পৌনে দুই লাখ
বয়স: ২০২২ সালের ৩১ অক্টোবর সর্বোচ্চ ৬০ বছর
বেতন স্কেল ও সুযোগ–সুবিধা: মাসিক মূল বেতন ১,৭৫,০০০ টাকা। এর সঙ্গে সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ–সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত ফরম এই লিংকে থেকে ডাউনলোড করতে হবে। আবেদনপত্রের সঙ্গে তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের কপি এবং জাতীয় পরিচয়পত্রের কপি সংযুক্ত করে ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ম্যানেজিং ডিরেক্টর, বি-আর পাওয়ারজেন লিমিটেড (বিআরপিএল), ঢাকা স্কয়ার, বাসা নম্বর–০১ (চতুর্থ তলা), রোড নম্বর–১৩, সেক্টর–০১, উত্তরা, ঢাকা–১২৩০।

আবেদনের শেষ সময়: ৩১ অক্টোবর ২০২২।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.