The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪

শিক্ষার্থীদের খোঁজ নিতে হল পরিদর্শনে পাবিপ্রবি উপাচার্য

পাবিপ্রবি প্রতিনিধিঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে শিক্ষারথীদের সমস্যার খোঁজ নিতে আসেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এস এম আব্দুল আওয়াল।বুধবার (২রা অক্টোবর) রাতে কাউকে না জানিয়ে হঠাৎ করে পরিদর্শনে আসেন উপাচার্য।

উপাচার্য ড. এস এম আব্দুল আওয়াল হলের বিভিন্ন রুমে গিয়ে শিক্ষার্থীদের থেকে কাছ থেকে হলের বিভিন্ন সমস্যার কথা শোনেন। একই সময়ে তিনি হলের ডায়নিং টিভি রুম, পেপার রুম, স্পোর্টস রুম, গণরুম, হল মন্দির এবং মসজিদ পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামরুজ্জামান খান।

২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সজিব রানা জানান, আমাদের ভিসি স্যার আমাদের সমস্যাগুলো জানতে এসেছেন। এতে আমরা খুশি, আমরা আশাবাদী। আমরা স্যারকে সমস্যার কথা জানিয়েছি আশা করছি স্যার আমাদের সমস্যাগুলো সমাধানে পদক্ষেপ নেবে। ডাইনিং খাবারের মান, হলের ওয়াইফাই, রিডিং রুমের সমস্যাগুলো তাড়াতাড়ি সমাধান হলে আমরা অনেক খুশি হবো।

পরিদর্শন শেষে উপাচার্য ড. এস এম আব্দুল আওয়াল বলেন, ‘আমার কাছে শিক্ষার্থীদের প্রাধ্যন্য সবচেয়ে বেশি।আমরা সবাই মিলে একটা বিশ্ববিদ্যালয় পরিবার। এখানে সমস্যা থাকবেই। আমি সবসময় চেষ্টা করবো কীভাবে সমস্যাগুলো সমাধান করা যায়। তোমাদেরকে ধৈর্য ধরতে হবে, সচেতন হতে হবে। আমাদের রিসোর্স কম তবে আমরা চেষ্টা করে যাবো। আশা করি সুন্দর একটা ক্যাম্পাস উপহার দিতে পারবো।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.