The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪

রাষ্ট্র সংস্কারের কাজ শেষে নির্বাচন দেওয়া হবে : ধর্ম উপদেষ্টা

ডেস্ক রিপোর্ট: শেখ হাসিনার নেতৃত্বাধীন জালিম সরকারকে হটিয়ে জনগণ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব আমাদেরকে দিয়েছে। তাই বৈষম্যবিরোধী ছাত্র জনতার ইচ্ছার প্রতিফলন ঘটাতে রাষ্ট্র সংস্কার ও সংবিধান সংস্কারসহ সব ক্ষেত্রে সংস্কার সাধনের কাজ চলমান রয়েছে বলে জানিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের ধর্ম বিষয়ক উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন।

আজ রবিবার (২০ অক্টোবর) সকালে বান্দরবানের মেঘলা এলাকায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

ড. আ ফ ম খালিদ হোসেন বলেন, ‘সংস্কার চলমান রয়েছে। সংস্কার শেষে নির্বাচনের মাধ্যমে নতুন একটি সরকারের হাতে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হবে।’

উপদেষ্টা বলেন, ‘নিরাপত্তাজনিত কারণে বান্দরবানসহ পার্বত্য অঞ্চলে পর্যটক আগমন নিরুৎসাহিত করা হয়েছে। খুব শিগগিরই পর্যটনের ওপর আরোপিত এই ব্যবস্থা তুলে নেওয়া হবে।’

আজ রবিবার সকালে বান্দরবান সার্কিট হাউস থেকে বের হয়ে ধর্ম উপদেষ্টা বান্দরবান জেলা মডেল মসজিদের জন্য প্রস্তাবিত কয়েকটি স্থান পরিদর্শন করেন।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মু. আ. হামিদ জমাদ্দার, বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার মো. শহিদুল্লাহ কাওছার, জেলা জামায়াতের আমীর মো. আব্দুচ সালাম আজাদ, পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মজিবুর রহমান এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের স্থানীয় সমন্বয়কসহ আলেম ও ইসলামী নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.