The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ২৭শে অক্টোবর, ২০২৪

মা হারালেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলামের মা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছেন সংগঠনটির জেনারেল সেক্রেটারি জাহিদুল ইসলাম।

রোববার (২৭ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক একাউন্টে জাহিদুল ইসলাম লিখেন, ‘ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম ভাইয়ের সম্মানিত মা দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ সকাল ৬:৩০ মিনিটে ইন্তেকাল করেছেন’।

তিনি আরও লিখেন, ‘মহান আল্লাহ সম্মানিত মাকে ক্ষমা করে দিন এবং জান্নাতুল ফেরদাউসের মেহমান হিসেবে কবুল করুন, আমীন।’

জানা গেছে, ধানমন্ডি ঈদগাহ মাঠে সকাল সাড়ে ৯ টায় মরহুমার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা বিকেল সাড়ে ০৪ টায় নাটোর বড়ইগ্রাম শিবপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে হওয়ার কথা রয়েছে।

বিগত আওয়ামী লীগ সরকার পতনের দ্বারপ্রান্তে এসে গত ১ আগস্ট জামায়াত-শিবিরকে নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করা হয়। পরবর্তীতে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের এক মাসের মধ্যেই এ সিদ্ধান্ত প্রত্যাহার করে নেওয়া হয়। সাম্প্রতিক সময়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কমিটি ঘোষণার মধ্য দিয়ে আলোচনার জন্ম দেয় ছাত্রশিবির।

গত বছরের শেষ দিকে ২০২৪ সেশনের জন্য কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হন মঞ্জুরুল ইসলাম। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.