The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ৫ই জুলাই, ২০২৪

মাভাবিপ্রবিতেও চলবে শিক্ষকদের সর্বাত্মক কর্মবিরতি, বন্ধ থাকবে ক্লাস ও পরীক্ষা

মাভাবিপ্রবি প্রতিনিধি: ২৪ শে জুন সোমবার বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন কর্তৃক ঘোষণা করা হয়– ‘প্রত্যয় স্কীম’ সংক্রান্ত প্রজ্ঞাপন প্রত্যাহার, সুপার গ্রেডে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অন্তর্ভুক্তি এবং শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের কোনো কার্যকর পদক্ষেপ গ্রহণ না করা হলে–

আগামী ২৫শে জুন মঙ্গলবার থেকে ২৯শে জুন পৰ্যন্ত শিক্ষকদের আধাবেলা কর্মবিরতি চলবে। সকাল ৯টা থেকে দুপুর ১টা পৰ্যন্ত কর্মবিরতি এবং ১২টা থেকে ১ টা পৰ্যন্ত অবস্থান কর্মসূচি চলবে।
আগামী ৩০শে জুন পূর্ণ কর্মবিরতি চলবে। পরীক্ষাসমূহ এর আওতামুক্ত থাকবে।
আগামী ১লা জুলাই থেকে দাবি আদায় না হওয়া পৰ্যন্ত চলবে সর্বাত্মক কর্মবিরতি। ক্লাস,পরীক্ষা ,দাপ্তরিক কাজসহ সব কিছু বন্ধ থাকবে।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সাথে একাত্মতা প্রকাশ করে মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মাসুদার রহমান বলেন, ” সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের সাথে মিল রেখে আমাদের কর্মসূচিও চলবে। যেহেতু আমাদের বিশ্ববিদ্যালয় ২৮ তারিখ পৰ্যন্ত বন্ধ সেহেতু আমরা ৩০ তারিখ পুর্নদিবস কর্মবিরতি পালন করবো । ৩০ তারিখ পুর্ণদিবস কর্মবিরতি থাকলেও পরীক্ষা এর আওতামুক্ত থাকবে। তারপরেও দাবি আদায় না হলে ১লা জুলাই থেকে সর্বাত্মক কর্মবিরতি চলবে। ক্লাস, পরীক্ষা,দাপ্তরিক কাজসহ সকল কিছু বন্ধ থাকবে।”

মো.জাহিদ হোসেন/

You might also like
Leave A Reply

Your email address will not be published.