The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪

মব জাস্টিসের বিরুদ্ধে যবিপ্রবি শিক্ষার্থীদের মানববন্ধন

যবিপ্রবি প্রতিনিধি: মব জাস্টিসের বিরুদ্ধে মানববন্ধন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সাধারণ শিক্ষার্থীরা। শুক্রবার (২০ সেপ্টেম্বর) ক্যাম্পাসে টিএসসি ভবনের সামনে  এই মানববন্ধনে শিক্ষার্থীরা মব জাস্টিসের ভয়াবহতা এবং এর ফলে সৃষ্ট অরাজকতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন।

মানববন্ধনে কেমিকৌশল বিভাগের তৃতীয় বর্ষের  শিক্ষার্থী মেহেদী হাসান বলেন, মব জাস্টিসের মাধ্যমে ন্যায়বিচারের বদলে অন্যায়ভাবে মানুষকে শাস্তি দেওয়া হয়, যা সমাজে ভয় এবং বিশৃঙ্খলা সৃষ্টি করে।

পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইন্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আর এইচ রাফি বলেন, আইনের যথাযথ প্রয়োগ এবং সুষ্ঠু বিচার ব্যবস্থার অভাবে মব জাস্টিসের প্রবণতা বৃদ্ধি পাচ্ছে, যা রোধ করা জরুরি হয়ে পরেছে।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা অন্তর্বর্তীকালীন   সরকারের কাছে দ্রুত কার্যকর পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান, যাতে সমাজে মব জাস্টিসের মতো অন্যায় কর্মকাণ্ড বন্ধ করা যায় এবং সাধারণ মানুষ আইনের প্রতি আস্থা রাখতে পারে।

এ সময় বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা তাদের বক্তব্য তুলে ধরে মব জাস্টিসের ক্ষতিকর প্রভাব সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির প্রয়োজনীয়তার ওপর জোর দেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.