The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪

মঞ্চ মাতাবে ‘নগরবাউল-আর্ক-মাইলস-দলছুট’, জানুন সময়সূচি

বিনোদন ডেস্ক: নব্বইয়ের দশকের জনপ্রিয় চার ব্যান্ড এবার আসছে এক মঞ্চে পারফর্ম করতে। তাদের নিয়ে আয়োজন করা হয়েছে বিশেষ কনসার্ট। ‘ঢাকা রেট্রো’ শিরোনামের এ কনসার্টে গাইবে নগরবাউল, আর্ক, মাইলস ও দলছুট।

১৮ অক্টোবর রাজধানীর পূর্বাচলের ঢাকা অ্যারেনায় আয়োজিত হবে ঢাকা রেট্রো কনসার্টটি। আয়োজন করেছে ব্লু ব্রিক কমিউনিকেশন। ইতিমধ্যে শুরু হয়েছে টিকিট বিক্রি। গেট সেট রকে দুই ক্যাটাগরিতে পাওয়া যাচ্ছে টিকিট। ভিআইপি ২,৪০০ টাকা ও সাধারণ ১.৪০০ টাকা।

আয়োজন শুরু হবে বিকেল ৫টায়। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ৩টায়।

ব্লু ব্রিক কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী রিয়াসাত নাদিদ বলেন, ‘নব্বইয়ের দশকের ব্যান্ডগুলোর জনপ্রিয়তা এখনো কমনি। তারা সবাই লিজেন্ড। তাদের এক মঞ্চে এখন খুব একটা দেখা যায় না। কিন্তু এখনো তাদের গান সবার মুখে মুখে। অনেকেই তাদের পারফরম্যান্স উপভোগ করতে চান। সেই ভাবনা থেকেই আমরা ঢাকা রেট্রো কনসার্টের পরিকল্পনা করি।

তিনি আরও বলেন, আশা করছি, এই কনসার্ট সবার জন্য দারুণ এক অভিজ্ঞতা হয়ে থাকবে। টিকিট বিক্রি শুরুর পর থেকে ভালো সাড়া পাচ্ছি। মাত্র তিন দিন হলো টিকিট বিক্রি শুরু হয়েছে। ইতিমধ্যে অনেক টিকিট বুক হয়েছে। অনেকেই আমাদের ফোন করছেন। তরুণদের পাশাপাশি প্রবীণেরাও আগ্রহ দেখাচ্ছেন কনসার্ট নিয়ে। নবীন- প্রবীণ সবাই মিলে যাতে সুন্দর একটি কনসার্ট উপভোগ করতে পারেন, সেই লক্ষ্যে কাজ করছি।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.