The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪

ভোলার তজুমদ্দিনে জাতীয়তাবাদী ওলামা দলের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালিত

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনে জাতীয়তাবাদী ওলামা দলের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর ২০২৪) আসর নামাজের পর মধ্য বাজার জামে মসজিদে উপজেলা জাতীয়তাবাদী ওলামা দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত আয়োজন শেষে র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা জাতীয়তাবাদী ওলামা দল সভাপতি মাওঃ আঃ হালিম জাহাঙ্গীর এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোস্তফা মিন্টু বলেন, ছাত্রজনতার বিপ্লবের মাধ্যমে আমরা বিজয় অর্জন করেছি। এই বিজয় তখনি সুসংহত হবে যদি এটা ধরে রাখতে পারি। আজকে সুপরিকল্পিতভাবে আমাদের ঐক্য বিনষ্টের চেষ্টা চলছে, সেটিকে রুখে দিতে হবে। এবং উপজেলা ওলামা দলের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে সংগঠন শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে উপজেলা বিএনপির সদস্য সচিব ওমর আসাদ রিন্টু বলেন, ২০২৪ সালে যে স্বাধীনতা আমরা অর্জন করেছি তার জন্যে বিএনপি দীর্ঘ ১৫ বছর ধরে সংগ্রাম করেছে। ছাত্র জনতার গণঅভ্যুত্থানে শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পরে আজকে আমরা প্রতিষ্ঠা বার্ষিকী মুক্ত স্বাধীন পরিবেশে পালন করতে পারছি। এখন আমরা যেকোনো চ্যালেঞ্জকে মোকাবিলা করে আমাদের নেতা দেশ নায়ক তারেক রহমান ও মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম মহোদয়ের সকল নির্দেশনা বাস্তবায়ন করে তজুমদ্দিন বিএনপি’র সকল অঙ্গ সংগঠন ঐক্যবদ্ধ হয়ে সুশৃংখল পরিবেশ বজায় রেখে গণতন্ত্র প্রতিষ্ঠা ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ায় অংশ নিবো।

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ বিগত ১৫ বছরে আন্দোলন সংগ্রামে মৃত্যুবরণকারীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা ওলামা দলের যুগ্ম আহবায়ক মাওঃ সামছুদ্দিন, মাওঃ কামাল উদ্দিন, উপজেলা ওলামা দলের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সাদী, প্রেসক্লাব আহবায়ক ফখরে আজম পলাশ, উপজেলা শ্রমিক দলের সভাপতি ইকবাল হোসেন লিটন সহ বিএনপির অঙ্গসংগঠনের নেতা কর্মী।

খন্দকার নিরব/

You might also like
Leave A Reply

Your email address will not be published.