The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২রা জুলাই, ২০২৪

‘ভালোবাসার মানুষ খুঁজছেন’ ভারতের সাবেক টেনিস তারকা সানিয়া মির্জা

শোনা যাচ্ছিল তাদের ডিভোর্স হয়ে গেছে। কিন্তু কোনো পক্ষ থেকেই আনুষ্ঠানিক কোনো বক্তব্য ছিল না। অবশেষে গত জানুয়ারিতে শোয়েব মালিকের ইনস্টাগ্রাম পোস্টে ব্যাপারটি সামনে চলে আসে।

পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে তৃতীয় বিয়ে করে তাঁর সঙ্গে ছবি পোস্ট করেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব। সানিয়া মির্জা এরপরই শোয়েবের সঙ্গে তাঁর ডিভোর্সের ব্যাপারটি নিশ্চিত করেন।

সানিয়ার সঙ্গে শোয়েবের বিয়ে হয় ২০১০ সালে। ২০১৮ সালে তাঁদের ঘর আলো করে জন্ম নেয় একমাত্র সন্তান ইজহান মালিক।

এত দিন পর ভারতের সাবেক এই টেনিস তারকা নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন। ৩৭ বছর বয়সী সানিয়া জানিয়েছেন, শোয়েবের সঙ্গে ডিভোর্সের পর নতুন করে তিনি ভালোবাসার মানুষ খুঁজছেন।

ভারতের জনপ্রিয় কমেডি টক শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর নতুন পর্ব গত শনিবার নেটফ্লিক্সে এসেছে। নতুন পর্বের সঙ্গে জুড়ে দেওয়া প্রমোতে দেখা যায়, সেখানে অতিথি হিসেবে এসেছিলেন ভারতের হয়ে অলিম্পিকে পদকজয়ী মুষ্টিযোদ্ধা মেরি কম, র‌্যাঙ্কিংয়ে সাবেক শীর্ষস্থানীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল ও টেনিসের ডাবলস র‌্যাঙ্কিংয়ে সাবেক শীর্ষ খেলোয়াড় সানিয়া মির্জা।

এই পর্বটি চলতি সপ্তাহের শেষ দিকে প্রচারিত হতে পারে বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম। অনুষ্ঠানে উপস্থাপক কপিল শর্মা সানিয়াকে মনে করিয়ে দেন, বলিউড অভিনেতা শাহরুখ খান একবার মজা করে বলেছিলেন, সানিয়ার জীবন নিয়ে সিনেমা বানানো হলে তিনি সে সিনেমায় তাঁর প্রেমিকের চরিত্রে অভিনয় করতে চান।

সানিয়া এই প্রসঙ্গে বলেছেন, ‘সবার আগে তো আমাকে ভালোবাসার মানুষ খুঁজতে হবে।’ সানিয়ার এই মন্তব্য শুনে হাসিতে ফেটে পড়েন বাকিরা।

ভারতের বার্তা সংস্থা পিটিআই সানিয়ার পরিবার-সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জেনেছে, শোয়েবের সঙ্গে বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া সানিয়াই শুরু করেছিলেন। তাঁর বাবা জানিয়েছেন, ইসলামি আইন অনুযায়ী ‘খুলা’ প্রক্রিয়া মেনে তিনি শোয়েবকে ডিভোর্স দেন।

এ আইনের অধীন মুসলিম নারী স্বেচ্ছায় তাঁর স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটাতে পারেন। সানিয়ার পরিবারের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছিল, ‘সানিয়া তার ব্যক্তিগত জীবন সব সময়ই জনতার চোখের আড়ালে রেখেছে। তবে আজ একটি বিষয় জানানো প্রয়োজন, সেটা হলো কয়েক মাস হলো সানিয়া ও শোয়েবের বিবাহ বিচ্ছেদ ঘটেছে। শোয়েবের নতুন জীবনের প্রতি শুভকামনা জানিয়েছে সে (সানিয়া)। তার জীবনের এই স্পর্শকাতর সময়ে ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি অনুরোধ রইল, তার গোপনীয়তাকে যেন সম্মান করা হয়।

সানিয়ার জীবনী ‘এস এগেইনস্ট অডস’ বইয়ের মোড়ক ২০১৬ সালে উন্মোচন করেছিলেন শাহরুখ খান। বলিউড কিংবদন্তি তখন বলেছিলেন, এই বই অবলম্বনে তিনি শুধু সিনেমাই বানাতে চান না, সেখানে অভিনয়ও করতে চান।

You might also like
Leave A Reply

Your email address will not be published.